×

জাতীয়

বাড্ডায় এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২১, ০৫:১০ পিএম

রাজধানীর মেরুল বাড্ডার একটি বাসা থেকে জহিরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ৩টার দিকে পশ্চিম মেরুল বাড্ডার বাসার ৭তলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) রাকিবুল আলম সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, সোমবার রাতে খবর পেয়ে পশ্চিম মেরুল বাড্ডার ম-১৯ সাত তলার একটি অফিস থেকে ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি জানান, মৃতদেহটি অনেকটা পঁচে ফুলে গেছে। নাক, মুখ, কান দিয়ে পোকা বের হচ্ছিল। ধারনা করা হচ্ছে ৩১মার্চ সকাল ৮টা পর যেকোন সময় জহিরুল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। বিস্তারিত আরো তদন্ত করে দেখা হচ্ছে।

মৃত জহিরুলের বড় ভাই নজরুল ইসলাম জানান, পুরান ঢাকার ওয়ারী যুগিনগর লেনে স্থানীয় বাড়ি তাদের। জহিরুল ডিজাইনের কাজ করতো। তার অফিস ছিল মেরুল বাড্ডায়। তার স্ত্রী এক বছর ধরে আমেরিকা থাকেন। তাদের কোনো সন্তান নেই। গত বছর লকডাউনের পর থেকে জহিরুল মেরুল বাড্ডার ওই অফিসে থাকতো। সে কি কারণে আত্মহত্যা করতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি তিনি। তবে তার ব্যবসা ভাল যাচ্ছিল না বলে শুনেছিলাম।

মৃত জহিরুলের ম্যানেজার মাসুদ আলম জানান, ওয়ারিতে আমাদের একটি অফিসের ডিজাইনের কারখানা আছে। আমি সেখানেই থাকি। আর জহিরুল মেরুল বাড্ডার অফিসে থাকতো। গত ৩০মার্চ রাতে জহিরুল ইসলামের সাথে শেষ কথা হয়। পরদিন তার জয়পুরহাট যাওয়ার কথা ছিল। এরপর থেকে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। গতকাল রাতে বাড্ডার বাসার বাড়িওয়ালা ফোন দিয়ে বলে তোমার বসের রুম থেকে দুর্গন্ধ বের হচ্ছে। এরপর রাতেই সেখানে গিয়ে অফিসের দরজা খোলা দেখতে পাই। পরে জহিরুলের আত্মিয়-স্বজন পুলিশে খবর দেয়। রুমের ভিতরে ঢুকে জহিরুল ইসলামকে ফ্যানের হুকের সহিত চাদর দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App