লকডাউনের মধ্যেও সব কিছু স্বাভাবিক পঞ্চগড়ে

আগের সংবাদ

কওমিসহ সব মাদ্রাসা বন্ধ রাখার নির্দেশ

পরের সংবাদ

বিয়ের এক মাসেই মা হচ্ছেন দিয়া

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১ , ৬:১৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৬, ২০২১ , ৯:০৯ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছিলেন এ বছরের ১৫ ফেব্রুয়ারি। বিয়ের দেড় মাসের মাথায় জানা গেল মা হতে চলেছেন এ অভিনেত্রী।

এদিকে এমন সুখবর দেয়ার পরও অভিনন্দন না পেয়ে কটাক্ষের শিকার হয়েছেন দিয়া মির্জা। সেখানে কেউ বলেছেন, ‘বিয়ে করতে না করতেই বেবি বাম্প!’ আবার কারো প্রশ্ন, ‘বিয়ে করার আসল কারণ তাহলে এটাই?’ এসব কটাক্ষ নিয়ে চুপ থাকেননি দিয়া। বেশ দীর্ঘ বক্তব্যে জানিয়েছেন বৈভব রেখিকে বিয়ে করার আসল কারণ। তিনি জানিয়েছেন, সন্তানসম্ভবা বলে বিয়ে করেননি তিনি। বৈভব রেখির সঙ্গে সারা জীবন কাটানোর পরিকল্পনা তার আগে থেকেই। গর্ভবতী হওয়ার বিষয়টি তারা জানতে পারেন বিয়ের প্রস্তুতি নেয়ার সময়ে।

দিয়া মির্জা বলেন, ‘তখনই না জানানোর অন্য কারণ রয়েছে। চিকিৎসা পদ্ধতির জন্য চুপ থাকতে হয়েছিল। শিশুর সুরক্ষার জন্যই এই সিদ্ধান্ত নেয়া। দীর্ঘ কয়েক বছর ধরে এই দিনটার জন্য অপেক্ষা করেছি আমি। জীবনের সবচেয়ে সুন্দর মুহুর্তে রয়েছি এখন। চিকিৎসা ছাড়া আর কোনো কারণেই এই খবরটি লুকোনোর কোনো উদ্দেশ্য আমার নেই।’ এরপর দিয়া তালিকা করে বুঝিয়ে দেন, কেন এই প্রশ্নের উত্তর দিচ্ছেন তিনি।

২০১৪ সালে সাহিল সংঘ নামের এক ব্যবসায়ীর সঙ্গে ঘর বেঁধেছিলেন দিয়া মির্জা। তার আগে প্রায় ছয় বছর প্রেম করেছিলেন দুজনে। সব মিলিয়ে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের যবনিকাপাত ঘটে তাদের। ২০১৯ সালের ১ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়া জানিয়ে দেন, দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতির কথা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়