রাজধানীর লকডাউনের অবস্থা

আগের সংবাদ

জাতীয় প্রেসক্লাবে লকডাউনবিরোধী মানববন্ধন

পরের সংবাদ

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রূপপুর প্রকল্পের ২৬০ কর্মকর্তা

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১ , ৮:৫৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৬, ২০২১ , ৮:৫৫ অপরাহ্ণ

রাশিয়া থেকে আসা রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত ২৬০ জন যাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তারা রূপপুরেই সরকারি উদ্যোগে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকবেন। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে শাহজালাল বিমানবন্দরে কর্মরত স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সোমবার এই প্রকল্পের ২৮০ জনের ফেরার কথা থাকলেও ২৬০ জন ফিরেছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী ইউরোপ থেকে ফেরায় তাদের সবাইকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এদিকে, শাহজালাল বিমানবন্দরের স্বাস্থ্য ডেস্ক সূত্রে জানা গেছে, বিমানবন্দরে গত ২৪ ঘণ্টায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে ৩১টি ফ্লাইটে তিন হাজার ৮৩৩ জন যাত্রী দেশে ফিরেছেন। তাদের মধ্যে রাশিয়া থেকে আসা এজেথ্রি-৩৪০২ ফ্লাইটের ২৬০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং বাকিদের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

এতে গত বছরের ৫ ডিসেম্বর থেকে ৬ এপ্রিল পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো যাত্রী সংখ্যা দাঁড়াল ২৬ হাজার ২৩৭ জনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়