‘বিষন্নতা থেকে মুক্তি পেতে পরিবারকে হত্যা করেছি’

আগের সংবাদ

৯১ বছর বয়সী পুলিশ অফিসার, অবসরের ভাবনা নেই

পরের সংবাদ

কারিনার ছোট ছেলে দেখতে যার মতো

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১ , ১:৩১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৬, ২০২১ , ১:৩১ অপরাহ্ণ

বি-টাউন বেগম কারিনা এবং সাইফ সেভাবে প্রকাশ্যে আনেননি তাদের দ্বিতীয় সন্তানকে। লাইম লাইট থেকে ছোট ছেলেকে অনেকটাই দূরে রেখেছেন তারা। কিন্তু, অনুগামীরা কারিনা সাইফের দ্বিতীয় সন্তানকে যে একঝলক দেখার অপেক্ষায় রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। মায়ের মতো দেখতে নাকি বাবার মতো নাকি হুবহু তৈমুরের মতো? জানতে চায় অনেকেই।

কিন্তু ভুল করে বসলেন দাদু রণধীর কাপুর। ছোট নাতির আদুরে ছবি শেয়ার করে ফেললেন ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, সঙ্গে রয়েছে তৈমুরের ছোটবেলাকার ছবি। কোলাজ করে সেই ছবি এডিট করেছিলেন দাদু রণধীর। কীভাবে সেটি ইনস্টাগ্রামে আপলোড হয়ে গিয়েছে তা অবশ্য জানা নেই। কিন্তু সেটি যে ভুল করে হয়েছে তা বলাবাহুল্য কারণ, ছবিটি সেকেন্ডের মধ্যে ডিলিট করে দেওয়া হয়। কিন্তু চোখ এড়াতে পারেননি পাপারাজ্জিদের।

প্রসঙ্গত, মুম্বাইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। কারিনা দ্বিতীয়বার মা হওয়ার পর তাকে দেখতে হাসপাতালে হাজির হয়ে যায় গোটা কাপুর পরিবার। রণধীর কাপুরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছিল, তার সব বাচ্চাদের একইরকম মনে হয়। তবে বাড়ির খুদে সদস্যকে তৈমুরের মতো দেখতে হয়েছে বলে হাসপাতালে সবাই আলোচনা করছেন বলে জানান রণধীর কাপুর।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়