হতাশা কাটিয়ে ঘুরে দাঁড়ালো বইমেলা

আগের সংবাদ

সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে: আজিজ

পরের সংবাদ

কাকরাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১ , ৮:২৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৬, ২০২১ , ৮:২৪ অপরাহ্ণ

রাজধানীর কাকরাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় সাকিব (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দিদার (৩০) নামে আরেক যুবক।

মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় সাকিবকে মৃত ঘোষণা করেন।

আহত দিদার জানায়, তারা মিরপুর ১ নম্বর সেকশনের কলওয়ালা পাড়ায় থাকেন। দিদার এলাকায় একটি লেপ-তোষকের দোকানে কাজ করে। আর সাকিব একটি কাপড়ের দোকানে চাকরি করে। আজ তাদের দুজনেরই কাজ না থাকায় তারা বিকেলে দিদারের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মোটরসাইকেলটি চালাচ্ছিলো সাকিব। মিরপুর থেকে গুলিস্তানের দিকে আসার পথে কাকরাইল গির্জা সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সাকিব। এসময় মোটরসাইকেল নিয়ে দুজনই ছিটকে পড়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে সাকিব গুরুতর আহত ও দিদার হাতে ও পায়ে আঘাত পায়।

রমনা থানার উপ পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, কাকরাইল গির্জার সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই আরোহী আহত হন। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সাকিবকে সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন। আর দিদারকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এসআই আরও জানান, নিহতের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে জানা যায় নিহতের নাম সাকিব। তার বাবার নাম মোতালেব হোসেন। তার বাড়ি সিলেট কোতয়ালী উপজেলার। মিরপুরে একটি কাপড়ের দোকনে চাকরি করতো সে। মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়