করোনা ও সাম্প্রদায়িক গোষ্ঠীকে প্রতিরোধই চ্যালেঞ্জ: কাদের

আগের সংবাদ

ইরফান সেলিমের জামিন স্থগিতাদেশ প্রত্যাহারের শুনানি ৮ এপ্রিল

পরের সংবাদ

‘এখন অব্দি দেখা সেরা ভিডিও’ করণের নাচ দেখে বললেন কঙ্গনা

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১ , ৩:২৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৬, ২০২১ , ৩:২৫ অপরাহ্ণ

বলিউডের প্রথম সারির প্রযোজক-পরিচালক করণ জোহর ও টুইট এবং বিতর্ক কুইন কঙ্গনা রানাওয়াতের মধ্যেকার সম্পর্কে তিক্ততা হয়তো এবার অনেকটাই কমছে। কারণ কঙ্গনার নাচের গানে যদি করণের নাচের খবর পাওয়া যায়, তখন ভক্তমহলে এমনটাই ভাবাও তো স্বাভাবিক।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা প্রথমে নিশানা করে বলেছিলেন, সুশান্তের মৃত্যুর জন্য এবং তাকে বলিউডে কোণঠাসা করে দেওয়ার জন্য করণই দায়ী। অনেক নন ট্যালেন্টেড কিন্তু বলিউড ফ্যামিলি থেকে আসা স্টাফ কিডদেরই নাকি ছবিতে সুযোগ দেন করণ।

তবে এবার কঙ্গনা রানাওয়াতের আসন্ন ছবি থালাইভির একটি গানেই আপন মনের সুখে নাচতে দেখা গেছে পরিচালককে। তা দেখে রীতিমতো ‘থ’ দর্শকরা। তবে, আসল ঘটনা হলো, কঙ্গনার ছবির তালে না বরং করণের পুরনো কোনো নাচের ভিডিওর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে কঙ্গনার নতুন ছবির ‘চলি চলি’ গানটি। আর এটা পুরোটাই এডিটের কারচুপি। যা কঙ্গনার একজন অনুরাগী শেয়ার করেছেন কঙ্গনার টুইটারে। এই ভিডিওটি শেয়ার করে কঙ্গনা ওপরে ক্যাপশন দিলেন ‘এখন অব্দি দেখা সেরা ভিডিও’। এভাবেই নিজের আসন্ন ছবির গানের প্রচার চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়