×

বিনোদন

বন্ধ হলো স্টার সিনেপ্লেক্স

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২১, ০৮:০৬ পিএম

করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় গতকাল থেকে সারাদেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে সরকার। এই দিনগুলোতে অন্য সব কিছুর মতো বন্ধ থাকবে শপিংমল। ফলে স্টার সিনেপ্লেক্সও বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

সংবাদ বিজ্ঞপ্তিতে স্টার সিনেপ্লেক্স জানায়, লকডাউনে তাদের সব শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানাবেন তারা।

সাময়িক বন্ধ রাখার জন্য স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ তার দর্শকের কাছে দুঃখ প্রকাশ করে। গত বছর বাংলাদেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করে স্টার সিনেপ্লেক্স। যথাযথ স্বাস্থ্যবিধি পালন, সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও দর্শকদের জন্য প্রবেশপথে এবং টিকেট কাউন্টারে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করে। পাশাপাশি নিজেদের স্টাফদের জন্য হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নেয় তারা। এছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হয়।

দর্শকের উদ্দেশ্যে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সকলে নিজের সুরক্ষার জন্য সচেতন থাকবেন। পরিস্থিতি অনুকূল হলে আবার আমরা একসঙ্গে মিলিত হবো, আপনাদের পদচারণায় মুখরিত হবে স্টার সিনেপ্লেক্স প্রাঙ্গণ।’ এদিকে দেশের অন্যান্য সিনেমা হল এখনো বন্ধ হয়নি। হল মালিকদের পক্ষ থেকে এ বিষয়ে কোনো ঘোষণা আসেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App