×

পুরনো খবর

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২১, ০৫:৫৪ পিএম

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

ফিল্মফেয়ার ২০২১-এর মঞ্চ মাতালেন অভিনেত্রী নোরা ফাতেহি। স্টেজে নাচের ছন্দে দর্শকের মুগ্ধ করলেন তিনি। বলিউড ডিভা তার লুক এবং ফ্যাশনের জন্য ছিলেন বেশ চর্চায়। (ছবি ইনস্টাগ্রাম)

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

২৮ বছর বয়সী অভিনেত্রী এদিন ডমিনিক্যান লেবানিজ ডিজাইনরা জিয়ানিয়া আজহারের মেটালিক কালেকশনের একটি পোশাক পরেছিলেন। হাতা ছাড়া, টার্টেল নেক, লেবানিজ বচডি শ্যুটে ছিল রুপোলি রঙের ট্যাসেল।

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

অভিনেত্রী পোশাকের সঙ্গে সাজুয্য রেখে জিমি চোকো ব্রান্ডের সিলভার রঙা স্টিলেটো পরেছেন পায়ে।

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

পাশাপাশি নোরার হাতে দেখা গেছে বাহারি ডিজাইনার আংটি।

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

খোলা চুল, চোখে আই লাইনার, পারফেক্ট মেকআপের সঙ্গে ঠোঁটে গ্লসি লিপস্টিক পরেছেন অভিনেত্রী।

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

নিজের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে নোরা লিখেছেন, ‘ভেজা চুল, ব্রোঞ্জের ত্বক.. দেখ আমার মনে হয়না তুমি এটাকে নিতে পারবে’।

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি

এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নোরাকে মেটালিক গাউন পরে হাজির হতে দেখা যায়। নোরার এই লুকও যথেষ্ট নজর কেড়েছিল ফ্যাশনিস্তাদের।

আগুন ঝরানো লুকে নোরা ফাতেহি
[caption id="attachment_276323" align="alignnone" width="700"] ফিল্মফেয়ার ২০২১-এর মঞ্চ মাতালেন অভিনেত্রী নোরা ফাতেহি। স্টেজে নাচের ছন্দে দর্শকের মুগ্ধ করলেন তিনি। বলিউড ডিভা তার লুক এবং ফ্যাশনের জন্য ছিলেন বেশ চর্চায়। (ছবি ইনস্টাগ্রাম)[/caption] [caption id="attachment_276324" align="alignnone" width="1024"]
২৮ বছর বয়সী অভিনেত্রী এদিন ডমিনিক্যান লেবানিজ ডিজাইনরা জিয়ানিয়া আজহারের মেটালিক কালেকশনের একটি পোশাক পরেছিলেন। হাতা ছাড়া, টার্টেল নেক, লেবানিজ বচডি শ্যুটে ছিল রুপোলি রঙের ট্যাসেল।[/caption] [caption id="attachment_276325" align="alignnone" width="1024"] অভিনেত্রী পোশাকের সঙ্গে সাজুয্য রেখে জিমি চোকো ব্রান্ডের সিলভার রঙা স্টিলেটো পরেছেন পায়ে।[/caption] [caption id="attachment_276326" align="alignnone" width="1024"] পাশাপাশি নোরার হাতে দেখা গেছে বাহারি ডিজাইনার আংটি।[/caption] [caption id="attachment_276327" align="alignnone" width="1024"] খোলা চুল, চোখে আই লাইনার, পারফেক্ট মেকআপের সঙ্গে ঠোঁটে গ্লসি লিপস্টিক পরেছেন অভিনেত্রী।[/caption] [caption id="attachment_276330" align="alignnone" width="1024"] নিজের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে নোরা লিখেছেন, ‘ভেজা চুল, ব্রোঞ্জের ত্বক.. দেখ আমার মনে হয়না তুমি এটাকে নিতে পারবে’।[/caption] [caption id="attachment_276331" align="alignnone" width="1024"] এদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নোরাকে মেটালিক গাউন পরে হাজির হতে দেখা যায়। নোরার এই লুকও যথেষ্ট নজর কেড়েছিল ফ্যাশনিস্তাদের।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App