×

খেলা

অ্যাতলেটিকোর হারে খুশি রিয়াল-বার্সা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২১, ০৯:৫১ এএম

অ্যাতলেটিকোর হারে খুশি রিয়াল-বার্সা

অ্যাতলেটিকো মাদ্রিদের জালে বল পাঠিয়ে আনন্দে মাতোয়ারা মার্কোস আকুনা।

এবারের মৌসুমে লা লিগার শিরোপা জেতার দারুণ একটা সুযোগ ছিল অ্যাতলেটিকো মাদ্রিদের। টেবিলের শীর্ষেও এখনও তারা। কিন্তু দিন যত গড়াচ্ছে ততই পারফরম্যান্সে অবনতি ঘটছে দিয়াগো সিমিওনের শিষ্যদের খেলায়।

এই যেমন আলাভেসের বিপক্ষে খেলার আগে গেতাফের সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা৷ তারও দুই ম্যাচ আগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ড্র করেছে ১-১ গোলে। এর দুই ম্যাচ আগে লেভামতের বিপক্ষে তো ২-০ গোলে হেরেইছিল অ্যাতলেটিকো।

রবিবার রাতের ম্যাচে সেভিয়ার বিপক্ষে ১-০ গোলে হারের স্বাদ পেয়েছে তারা। তাতে অবশ্য খুশি হওয়ারই কথা রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার।

২৯ ম্যাচে এখন রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬৩। সমান ম্যাচে অ্যাতলেটিকোর পয়েন্ট ৬৬। অথচ রবিবার সেভিয়ার বিপক্ষে জয় পেলে রিয়াল মাদ্রিদের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান হতো ৬। রিয়াল মাদ্রিদের চেয়ে অ্যাতলেটিকোর হারে বেশি খুশি হবে হয়তো বার্সেলোনা। রিয়াল-অ্যাতলেটিকো দুদলের চেয়ে এক ম্যাচ কম খেলেও যে তাদের পয়েন্ট ৬২। তো বার্সা খুশি হবে না তো কে হবে?

সেভিয়ার মাঠে সফরকারীদের দারুণ পরীক্ষা নিয়েছে স্বাগতিকরা। ম্যাচে আধিপত্য তো ছিলই, আক্রমণেও লিড দিয়েছে সেভিয়া। তবে কপাল ভাল বিধায় একটির বেশি গোল হজম করতে হয়নি অ্যাতলেটিকোকে।

৭০তম মিনিটে সেভিয়ার জয়সূচক একমাত্র গোলটি করেন মার্কোস আকুনা। এ জয় সেভিয়ায়কেও লিগ শিরোপা জেতার দৌড়ে কিছুটা এগিয়ে দিয়েছে। ২৯ ম্যাচে তাদের পয়েন্ট এখন ৫৮।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App