আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

মামুনুলকে অবরুদ্ধ: সোনারগাঁও থানার ওসিকে বদলি

পরের সংবাদ

লাকি সেভেনেও আনলাকি ব্রাইটন

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১ , ১০:৪৭ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২১ , ১০:৪৮ পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে আজ সোমবার ২-১ গোলের ব্যবধানে হেরেছে ব্রাইটন। ম্যাচটিতে ১৪ মিনিটের সময় ওয়েলব্রেক ব্রাইটনের হয়ে গোল করেন। অপরদিকে মার্কাস রাসফোর্ড ৬২ মিনিটে গ্রিনউড ৮৩ মিনিটের সময় গোল করেন।

আজকে ম্যাচটি হয়েছে ম্যানইউর ওল্ড ট্রাফোর্ডে। আর এই ওল্ড ট্রাফোর্ডে এই ম্যাচটির আগে টানা ছয়টি ম্যাচে হেরেছিল ব্রাইটন। এবার সপ্তম ম্যাচ খেলতে নেমেও হেরেছে তারা। সাত নাম্বার সংখ্যাকে ধরা হয় লাকি সেভেন হিসেবে। আর টানা ছয়টি ম্যাচে হারার পর সপ্তম ম্যাচ অর্থাৎ লাকি সেভেন ম্যাচে গিয়েও হেরেছে ব্রাইটন। আজকের ম্যাচটির কথা বললে বলতে গেলে ব্রাইটের কপালটাই খারাপ ছিল, তারা ছিল আনলাকি। কারন ম্যাচটিতে তারা গোল করে প্রথমে এগিয়ে যায়। কিন্ত পরবর্তীতে দুটি গোল হজম করে ম্যাচটি হেরেই যায়। যার মধ্যে একটি ছিল শেষ মূহর্তের গোল।

এই মৌসুমের নিজেদের ঘরের মাঠেও ব্রাইটন ম্যানইউর বিপক্ষে প্রথমে এগিয়ে গিয়ে হেরেছিল। আজকের ম্যাচটিও পুনরাবৃত্তি হয়েছে। এমনকি ম্যাচটি একটি সময় ড্র করার স্বপ্ন দেখছিল ব্রাইটন। কিন্ত শেষ মূহুর্তে গোল হজম করে সেটিও ফিকে হয়ে যায়। আজকের ম্যাচটিতে হেরে সব মিলিয়ে মোট ১৪টি ম্যাচে ম্যানইউর বিপক্ষে জয়ের স্বাদ না পেয়ে মাঠ ছাড়তে হয়েছে ব্রাইটনকে।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়