নোয়াখালীতে ঢিলেঢালা লকডাউন, ব্যবসায়ীদের বিক্ষোভ

আগের সংবাদ

লকডাউনের প্রথম দিনে ক্রেতাশূন্য বইমেলা

পরের সংবাদ

মানবিক ঋতাভরী চক্রবর্তী

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১ , ৭:৪৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২১ , ৭:৫২ অপরাহ্ণ

ভারতে ক্রমাগত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সরকারি-বেসরকারি উদ্যোগে দেওয়া হচ্ছে করোনার টিকা। মূলত প্রবীণ নাগরিকদেরই করোনার টিকা দেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে দত্তাবাদ বস্তির ১০০ জন দুস্থ প্রবীণ নাগরিককে করোনার টিকা দেওয়ার ব্যবস্থা করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বন্ধু রাহুল দাশগুপ্তকে সঙ্গে নিয়ে গত শনিবার ঋতাভরী এক বেসরকারি হাসপাতালে এই টিকা দানের ব্যবস্থা করেন।

এ ঘটনার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দাঁড়িয়ে থেকে ঋতাভরীকে পুরো বিষয়টি তদারকি করতে দেখা গেছে। ভিডিওটি পোস্ট করে ঋতাভরী লিখেছেন, বন্ধু রাহুলের পাশাপাশি তার মা শতরূপা সান্যাল পাশে না থাকলে তিনি এই উদ্যোগে সফল হতেন না। পাশাপাশি ওই বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে অবশ্য এর আগেও বহু সমাজ সেবামূলক কাজে অংশ নিতে দেখা গিয়েছে। তার একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে, যেটি মূক ও বধির শিশুদের জন্য কাজ করে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়