অফিসে খাবার না খাওয়ার নির্দেশ

আগের সংবাদ

এসএসসির ফরম পূরণ স্থগিত, বাড়ছে সময়

পরের সংবাদ

ঢাকায় স্বেচ্ছাসেবক লীগের খাদ্য ও মাস্ক বিতরণ

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১ , ৯:০৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২১ , ৯:০৯ অপরাহ্ণ

লকডাউনে গরীব ও পথচারীদের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ। আজ সোমবার রাজধানীর বেগম বাজারে এ কর্মসূচি পালন করে সংগঠনটি। এসময়ঢ সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ কার্যক্রম আমরা শুরু করেছি। এই লকডাউনে স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। দ্বিতীয় ধাপে ঘোষিত লকডাউনের আজ প্রথম দিন। অসহায় কর্মহীন মানুষ যাতে খাদ্য কষ্টে না ভোগে সেই বার্তা সারাদেশে ছড়িয়ে দিতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, বানিজ্য বিষয়ক সম্পাদক আনোয়ারুল আজিম সাদেক, সদস্য কামাল হোসেন রাকিব , আবু জাফর , আসাদুজ্জামান আসাদ, মনিরুজ্জামান পামেন প্রমূখ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়