লকডাউনের মেয়াদ বাড়বে কি না সিদ্ধান্ত বৃহস্পতিবার

আগের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় তৃতীয় কোন রাষ্ট্রের ইন্ধন রয়েছে: ডা. জাফরুল্লাহ

পরের সংবাদ

ঢাকায় ফিরেই টিকা নিলেন শাকিব খান

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১ , ৩:৪৯ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২১ , ৪:২৬ অপরাহ্ণ

‘অন্তরাত্মা’র শুটিং শেষ করে পাবনা থেকে ঢাকায় ফিরেছেন ‘মেগাস্টার’ শাকিব খান শাকিব খান।সোহানী হোসেনের প্রযোজনায় ‘অন্তরাত্মা’ ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক।এটি হচ্ছে যাচ্ছে শাকিব-দর্শনা জুটির প্রথম সিনেমা।

এক মাস পাবনায় অবস্থান করে আজ (৫ এপ্রিল) সকালে ঢাকায় ফিরেছেন ঢালিউডের এই ‘কিং খান’। জানা গেছে, শাকিব খান ঢাকাই ফিরেই করোনাভাইরাসের টিকা নিয়েছেন। (৫ এপ্রিল) রাজধানীর একটি হাসপাতালে উপস্থিত হয়ে তিনি টিকার প্রথম ডোজ নেন তিনি।

‘অন্তরাত্মা’র সিনেমার গল্প সোহানী হোসেনের আর চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।এতে শাকিব-দর্শনা ছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস, শাহেদ শরীফ খান, ঝুনা চৌধুরী, এস এম মহসীন, মারুফ প্রমুখ।

এ ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, শাকিব খানের অংশের শুটিং সম্পন্ন হয়েছে। কিন্তু বাকি শিল্পীদের শুটিংয়ের দৃশ্যধারণের অংশ এখনো বাকি আছে। পরিস্থিতি অনুকূলে থাকলে শিগগিরই শুটিং শেষ করে পুরো টিম ঢাকায় ফিরবো ইনশাআল্লাহ। ‘অন্তরাত্না’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান সুত্রে জানা গেছে, আসন্ন ঈদে দেশের পরিস্থিতি ঠিকঠাক থাকলে ‘অন্তরাত্না’ মুক্তি পাবে।

এদিকে, শাকিব খানের হাতে রয়েছে নাট্যনির্মাতা তপু খানের ছবির নাম ‘লিডার আমিই বাংলাদেশ’। এ ছবি দিয়েই সিনেমা নির্মাণে পা রাখছেন তপু খান।এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী।

উল্লেখ্য, গত ৫ মার্চ ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং’র জন্য পাবনায় যান শাকিব খান। সেখানকার টানা ৩০ দিন বিভিন্ন লোকেশনে এই সিনেমার শুটিং শেষ করে আজ ঢাকার মাটিতে ফিরছেন শাকিব খান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়