বন্ধ হলো স্টার সিনেপ্লেক্স

আগের সংবাদ

চবি ক্যাম্পাসে চলে আসা অজগর সাপটি জঙ্গলে অবমুক্ত

পরের সংবাদ

গান লিখলেন অমিত হাসান

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১ , ৮:০৬ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২১ , ৮:০৬ অপরাহ্ণ

পেশাগতভাবে নিজেকে কখনোই গানের সঙ্গে সম্পৃক্ত করেননি চিত্রনায়ক অমিত হাসান। তবে এবার ঘটলো ব্যতিক্রম ঘটনা। গানের সঙ্গে যুক্ত হলেন অমিত হাসান। নাটকের জন্য গান লিখেছেন তিনি। গানটি লিখেছেন নাটকের পরিস্থিতি ও দৃশ্যকে ভাবনায় রেখে। এমনকি গানের সুরও করেছেন এ চিত্রনায়ক। গানের কথাগুলো এমন, ‘পরাণ পাখিরে খাঁচা খুলে উড়াল দিলি আকাশে/তুই অন্য কারো হলে বুকটা কেন জ্বলে’। গানটি গাইবেন মোস্তফা নামের একজন সংগীতশিল্পী। শিগগিরই এ গানটির রেকর্ডিং হবে বলে জানিয়েছেন অমিত হাসান।

জীবনে প্রথম গান লেখা ও সুর করা প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘সত্যি বলতে কী, জীবনে কখনো ভাবিনি যে আমি নিজেই গান লিখবো, নিজেই গানের সুর করবো। কিন্তু জীবনের একটি সত্য সিচুয়েশনকে ভাবনায় রেখে গানের কথাগুলো যেমন মাথায় এসেছে, একইসঙ্গে সুরটাও চলে এলো।’

যোগ করে এ চিত্রনায়ক আরো বলেন, ‘আমাদের চলচ্চিত্র পরিবারের অনেক অনুষ্ঠানেই আমাকে গান গাইতে হয়েছে। কখনো অনুরোধে, কখনো নিজেই আগ্রহ নিয়ে গেয়েছি। কিন্তু এবার নিজেই গান লিখলাম, সুর করলাম এটা আসলেই অনেক ভালো লাগার। আমার বিশ্বাস গানটি প্রকাশ পেলে শ্রোতা দর্শকের ভালো লাগবে।’

লকডাউনে নিজের বাসাতেই সময় কাটাচ্ছেন অমিত হাসান। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নাই’। আগামী ঈদে মুক্তির কথা রয়েছে শাহীন সুমনের ‘বিদ্রোহী’ ও শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’সিনেমা দুটি। ‘বিক্ষোভ’ সিনেমায় একজন আদর্শবান পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অমিত হাসানকে। এছাড়া তার হাতে রয়েছে রকিবুল আলম রকিবের ‘সীমানা’ও ‘ইয়েস ম্যাডাম’; সৈকত নাসিরের ‘মাসুদ রানা’ ও অপূর্ব রানার ‘যন্ত্রনা’ সিনেমার কাজ।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়