লকডাউন উপেক্ষা ও মাস্ক না পড়ায় বাউফলে ৭ জনের অর্থদন্ড

আগের সংবাদ

নোয়াখালীতে ঢিলেঢালা লকডাউন, ব্যবসায়ীদের বিক্ষোভ

পরের সংবাদ

আইপিএলে একই ম্যাচে সেঞ্চুরি ও ৫ উইকেট চায় সাকিব

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২১ , ৭:০৬ অপরাহ্ণ

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে এখন ভারতে অবস্থান করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাবিক আল হাসান। গেল ২৭ মার্চ তিনি ভারতে যান। এরপর কোয়ারেন্টিন পর্ব শেষ করে কলকাতার হয়ে নেমেছেন অনুশীলনে।

৯ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া ১৪তম আইপিএল আসরে নতুন কিছু করে দেখাতে চান বিশ্বসেরা এ অলরাউন্ডার। আইপিএলের ইতিহাসে যা কেউ করেনি কখনো। হ্যাঁ, অবিশ্বাস্য হলেও এটাই সত্যি! এবারের আসরে নতুন করে নিজেকে চেনাতে চান এই বিশ্বসেরা। গড়তে চান নতুন রেকর্ড।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর সঙ্গে আলাপচারিতায় এমনটাই জানিয়েছেন সাকিব। আসন্ন আইপিএলে নিজের লক্ষ্যের কথা তুলে ধরেন তিনি। আলাপচারিতায় সাকিব জানান, ‘আইপিএলে এক ম্যাচে সেঞ্চুরি ও ৫ উইকেট নিতে চাই।’

এখন পর্যন্ত এক ম্যাচে সেঞ্চুরি ও পাঁচ উইকেট কেউ পায়নি আইপিএলে। শুধু আইপিএল নয়, টি টোয়েন্টিতে কেউই এই রেকর্ড ছুঁতে পারেননি। এর আগে ২০১২ সালে আইপিএলে রবীন্দ্র জাদেজা ৪৮ রানের পাশাপাশি ৫ উইকেট নিয়েছিলেন। তবে সব ছাপিয়ে নতুন অলরাউন্ড পারফরমেন্স করতে চান সাকিব।

এদিকে, শুধু নিজের লক্ষ্য নয় কলকাতার বোলিং বিভাগ নিয়েও আশার বাণী শুনিয়েছেন সাকিব। তিনি বলেন, শক্তিশালী দল হয়েছে আমাদের। বিশেষ করে বোলিং বিভাগ। বোলাররা আমাদের এবারের শিরোপা জেতাতে পারে। দলটির বোলিং বিভাগের নেতৃত্বে আছেন প্যাট কামিন্স, লকি ফার্গুসন, আন্দ্রে রাসেল, হরভজন সিংয়ের মতো অভিজ্ঞরা। এছাড়া সাকিব নিজেও তার ঘুর্ণিজাদু দিয়ে হয়ে উঠতে পারেন তুরুপের তাস। চলতি আসরে ৩ কোটি ২ লাখ রুপিতে সাকিবকে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়