×

রাজধানী

ছাদ থেকে পড়ে নারীর রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২১, ০২:১৩ পিএম

রাজধানীর নিউ বেইলী রোডের একটি বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে লাবণ্য পারমানিক (৫৭) নামে এক নারীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। রবিবার (৪ এপ্রিল) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

রমনা থানার উপ পরিদশর্ক (এসআই) মো. ইউনুস মোল্লা জানান, খবর পেয়ে সকালে নিউ বেইলি রোডের ১৪৬ নম্বর বাসার নিচ থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। তার স্বামীর নাম তাপস পারমানিক। বেইলি রোডের ওই বাড়িটির ১২ তলাতে নিজেদের ফ্ল্যাটে স্বামীর সঙ্গে থাকতেন তিনি।

এসআই জানান, তিনি ২০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে বলে প্রাজানা গেছে। বিস্তারিত আরো তদন্ত করে দেখা হচ্ছে।

মৃত লাবণ্যর বাসার ড্রাইভার রিপন বদ্দি জানান, লবণ্যের বাড়ি নড়াইলে। নিউ বেইলি রোডের বাসাটিতে স্বামী স্ত্রী থাকতো। তার স্বামী ব্যবসায়ী। তাদের একমাত্র ছেলে অরিন্দম পারমানিক তার স্ত্রী সন্তান নিয়ে কানাডাতে থাকেন। সে আরো জানায়, লাবণ্য পারমানিক দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। সকালে স্বামী স্ত্রী দুজনই বাসায় ছিলেন। সকাল ১০টার একটু আগে লাবণ্য ছাদে যান হাটাহাটি করতে। কিছুক্ষণ পরই শুনতে পাই তিনি নিচে পড়ে গেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App