×

জাতীয়

ইসলামের নামে যারা কলঙ্ক ছড়াচ্ছে তাদের শাস্তি পেতে হবে: প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২১, ০১:২২ পিএম

হেফাজতে ইসলাম যখন কোন কর্মসূচি দেয় তখন তাদেরকে বিএনপি কেন সমর্থন দেয়। কেন? এদের কি কোন চরিত্র নেই? হেফাজতের যেসব কর্মকাণ্ড তার সঙ্গে জামাত বিএনপিও কিন্তু জড়িত। ইসলামের নামে যারা কলঙ্ক ছড়াচ্ছে সেই হেফাজত-জামাত এবং তাদের সহযোগী-মদদ দাতা বিএনপি যদি হয় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে হেফাজত গুজব ছড়িয়েছে। যে তাদের নেতা কর্মীদের ওপর আক্রমণ করা হচ্ছে। এমনিতেই তারা সারা দেশে সন্ত্রাসী কাজে নেমে গেল। বিশেষ করে ব্রাহ্মণবাড়িয়াতে সবচেয়ে বেশী তাণ্ডব করেছে। বেছে বেছে তারা সরকারি অফিস, হিন্দুদের বাড়িঘর, সাংস্কৃতিক স্থাপনা, এমনকি ব্রাহ্মণবাড়িয়ায়তারা যে তাণ্ডব চালায় তা ইসলাম ধর্মে মানায় না।

তিনি বলেন, গতকাল (শনিবার) হেফাজতের মামুনুল অন্য নারীকে নিয়ে যে ন্যাক্কার জনক ঘটনা, এটা ইসলামের জন্য কলঙ্কজনক। হেফাজতে ইসলাম, জামাত বিএনপি মিলে যা করছে তা ইসলামের জন্য অসম্মানজনক।

আমাদের পবিত্র ধর্মকে নিয়ে কেউ অসম্মান করুক তা কেউেই চায় না। এরা এত টাকা পায় কোথা থেকে, এত আমোদ ফুর্তি তারা করে কি করে। এদের এ ধরনের ধ্বসাংত্বক কর্মকাণ্ড মেনে নেওয়া যাবে না। যারা মুখে ধর্মের কথা বলবে আর নিজেরা অধর্ম করবে তা মেনে নেওয়া যাবে না। আমরা এদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। ইতিমধ্যে এদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হচ্ছে।

রবিবার জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনে সমাপ্তি ভাষণে প্রধানমন্ত্রী হেফাজতের তাণ্ডবের বিষয়ে এসব কথা বলেন। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপত্বি করছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App