করোনায় আক্রান্ত হবিগঞ্জ ১ আসনের এমপি মিলাদ গাজী

আগের সংবাদ

টিকার মজুতে ঘাটতি তবে ‘কার্যক্রম’ চলবে

পরের সংবাদ

রোনালদোর গোলে হার এড়াল জুভেন্টাস

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২১ , ৮:১৭ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ৪, ২০২১ , ৮:১৭ পূর্বাহ্ণ

ক্রিশ্চিয়ানো রোনালদো বহুবার বহু দলের স্বপ্নভঙ্গের কারণ হয়েছেন। শনিবার রাতে যেমন তোরিনোও রোনালদোর দল জুভেন্টাসের বিপক্ষে জিততে যাচ্ছিল। শেষ দিকে রোনালদোর গোলেই হার এড়িয়েছে তুরিনের বুড়িরা। ২-২ গোলে ড্র করে সন্তুষ্ট থাকতে হয়েছে স্বাগতিক তোরিনোকে। জুভেন্টাসের অন্য গোলটি করেন ফ্রেদেরিকো চিয়েসার।

অলিম্পিকো তোরিনো স্টেডিয়ামে শুরুতে অবশ্য রোনালদোর জুভেন্টাসই এগিয়েছিল। আলভারো মোরাতার পাস থেকে বল পেয়ে লিডসূচক সেই গোলটি করেন চিয়েসা। ১৩ মিনিটে আসে জুভেন্টাসের সেই বহুল কাঙ্ক্ষিত গোল। এরপর দুটি গোল করে স্বাগতিক দল। দুটি গোলই আসে অ্যান্তোনিও সানাব্রিয়ার পা থেকে। ২৭তম মিনিটে দলকে সমতায় আনার পর দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই আরেকবার লক্ষ্যভেদ করেন তিনি।

নিশ্চিত হারের মুখ থেকে দলকে বাঁচাতে বোধহয় তৈরিই ছিলেন রোনালদো। ম্যাচের ১১ মিনিট বাকি থাকতে জুভেন্টাসের হয়ে সেই গোলটি করেন পর্তুগিজ সুপারস্টার। এ ড্রয়ে অবশ্য শিরোপার দৌড় থেকে অনেকটাই পিছিয়ে গেল জুভেন্টাস। শীর্ষে থাকা ইন্টার মিলানের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান যে বেড়ে দাঁড়াল ১২-এ। দুই দলই সমান ২৮টি করে ম্যাচ খেলেছে। যেখানে জুভেন্টাসের পয়েন্ট ৫৬। ২৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তোরিনো আছে ১৭তম স্থানে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়