বিশ্বে করোনায় মৃত্যু ২৮ লাখ ৫৮ হাজার

আগের সংবাদ

আজই শেষ হতে পারে অমর একুশে গ্রন্থমেলা

পরের সংবাদ

চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখলো লিভারপুল

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২১ , ৯:৩৬ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ৪, ২০২১ , ৯:৩৬ পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার (৪ এপ্রিল) আর্সেনালকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে লিভারপুল। আর এর মাধ্যমে পয়েন্ট টেবিলের পঞ্চমস্থানে ওঠে এসেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ম্যাচটিতে বদলি খেলোয়ার হিসেবে খেলতে নামা দিয়েগো জোতা জোড়া গোল করেন। অপর গোলটি যোগ করেন মোহাম্মদ সালাহ। আর তাদের গোলের সুবাদে পূর্ণ তিন পয়েন্ট তুলে নিতে সমর্থ হয় জার্গেন ক্লপের শিষ্যরা।

লিভারপুল ম্যাচটির বেশিরভাগ সময় বল নিজেদের দখলে রাখতে সমর্থ হয়। আর বল দখলে রাখার সুযোগটি কাজে লাগিয়ে ৬৪ মিনিটের সময় জোতা ট্রেন্ট আলেক্সান্ডারের ক্রস থেকে বল জালে জড়ান। চার মিনিট বাদে নিজের একক প্রচেষ্টায় ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। এরপর ম্যাচের ৮২ মিনিটের সময় জোতা নিজের দ্বিতীয় গোলটি করেন।

এই জয়ে ৩০ ম্যাচ খেলে ৪৯ পয়েন্ট সংগ্রহ করেছে লিভারপুল। প্রিমিয়ার লিগে বর্তমানে চতুর্থস্থানে থাকা চেলসির চেয়ে তারা পিছিয়ে আছে দুই পয়েন্টের ব্যবধানে। আর তারা যদি এখন চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চায় তাহলে চেলসিকে টেক্কা দিয়ে চতুর্থস্থানে ওঠতে হবে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়