৫৩ কোটি ফেসবুক ব্যবহারকারীর তথ্য আবারও ফাঁস

আগের সংবাদ

গাইবান্ধায় বৃষ্টিহীন ঝড়ে নিহত বেড়ে ৮

পরের সংবাদ

করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি হাবিব

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২১ , ৬:২৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৪, ২০২১ , ৬:২৫ অপরাহ্ণ

করোনার লক্ষণ নিয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। রবিবার (৪ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরেণ্য সংগীতশিল্পী বাবা ফেরদৌস ওয়াহিদ।

ইউনিভার্সেল মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্তী জানান, করোনার লক্ষণ নিয়ে তিনি হাসপাতালে আসেন। এরপর তার করোনার পরীক্ষা করা হয়। ফলাফল নেগেটিভ আসে। এরপর কোন ঝুঁকি নেননি ডাক্তাররা।

তিনি বলেন, অনেক সময় করোনার পরীক্ষার ফল ভুল আসে। আমরা শুরু থেকেই বিষয়টি মাথায় রেখে তাকে চিকিৎসা দিচ্ছি। ওনার জ্বর ও কাশি আছে। শরীর অনেকটাই দুর্বল। ফুসফুসের ৩০ ভাগ আক্রান্ত। তাকে আমরা স্পেশাল কেয়ার ইউনিটে রেখেছি।

তিনি জানান, তার অবস্থা এখন ভালোর দিকে রয়েছে। ২-৩ দিনের মধ্যে আরও কোন সমস্যা না হলে তাকে বাসায় যাওয়ার ছাড়পত্র দেওয়া হবে। গত বছরের সেপ্টেম্বরে করোনায় আক্রান্ত হয়েছিলেন হাবিব ওয়াহিদের বাবা ফেরদৌস ওয়াহিদ। হাবিব ওয়াহিদ জানান তার বাবার মাধ্যমে

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়