×

জাতীয়

নারীসহ হেফাজত নেতা মামুনুল হক সোনারগাঁয়ে আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২১, ০৬:৪৯ পিএম

https://www.youtube.com/watch?v=Ilt1tSIg33Q

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব মামুনুল হককে এক নারীসহ আটক করে পুলিশে খবর দিয়েছে স্থানীয়রা। ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল হক। শনিবার (৩ এপ্রিল)  মামুনুল হককে নারীসহ সেখানে অবরুদ্ধ করেন স্থানীয়রা। পরে তাকে পুলিশের হেফাজতে নেওয়া হয় এবং রাত আটটার দিকে ছেড়ে দেওয়া হয়। পুলিশ জানায়, তারা নিজেরাই হেফাজতের কর্মীদের হাতে তাদের নেতাকে তুলে দিয়েছে। এছাড়াও তাদের আরেকটি দলের কাছে মাওলানা মামুনুল হকের স্ত্রী আমিনা তাইয়েব্যাকে তুলে দিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (ওসি-তদন্ত) তবিদুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল ৩টায় সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের  রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ মামুনুল হককে অবরুদ্ধ করে রাখে স্থানীয় জনগণ। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত লাইভ ভিডিওতে দেখা যায়, স্থানীয়দের প্রশ্নের জবাবে মামুনুল হক দাবি করছেন, তার সঙ্গে থাকা নারীর নাম আমিনা তাইয়েব্যা। ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। তিনি আরও দাবি করেন, আমিনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন।

তবে তার দল খেলাফতে মজলিসের দায়িত্বশীল একটি সূত্রের বরাতে একটি অনলাইন গণমাধ্যমে বলা হয়েছে, দ্বিতীয় বিবাহের কথা দলীয়ভাবে অজানা ছিল। এ বিষয়টি নিয়ে মামুনুল হক আগে কোনও তথ্য প্রকাশ করেননি।

এদিকে ফেসবুকে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রকাশ হলে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

ফেসবুক ব্যবহারকারীদের অনেকেই মন্তব্য করছেন, সারাদেশে কউমি মাদ্রাসার ছেলেদের রাস্তায় নামিয়ে নিজে প্রেমিকা নিয়ে ফুর্তি করতে গেছেন মামুনুল।

কেউ মন্তব্য করছেন, এই ভন্ডরা করবে ইসলামের হেফাজত? আর আমাদের কাফের বলে ফতোয়া দেয়?

আরেকজন ফেসবুক ব্যবহারকারী বলেন, হেফাজতে ইসলামের মামুনুল হক সোনারগাও হোটেলের ৫০১ নাম্বার রুমে কোন মহিলা নিয়ে ধরা খাইসে! হুজুর বলসে ঐটা নাকি দ্বিতীয় স্ত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App