×

সারাদেশ

প্রেসক্লাবে হেফাজত কর্মীদের ভাংচুর ও সভাপতির উপর হামলার প্রতিবাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২১, ০৪:৫৮ পিএম

প্রেসক্লাবে হেফাজত কর্মীদের ভাংচুর ও সভাপতির উপর হামলার প্রতিবাদ

বাঞ্ছারামপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভাংচুর ও সভাপতি রিয়াজ উদ্দিন জামির উপর হেফাজত ইসলামের নেক্কারজনক হামলার প্রতিবাদে বাঞ্ছারামপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাঞ্ছারামপুর উপজেলার সকল সাংবাদিক সমাজের পক্ষ থেকে শনিবার (৩ এপ্রিল) দুপুরে  উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ রিপোর্টার সাব্বির আহমেদ সুবীর, বিজয় টিভির সাংবাদিক আশেক এমরান, দৈনিক সমকালের আমজাদ হোসেন সজল, দৈনিক যায়যায় দিনের শাহ আলম সিকদার, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আতাউর রহমান সনেট, দৈনিক সময়ের আলোর আলমগীর হোসেন, দৈনিক পাঞ্জেরির জুয়েল আহম্মেদ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক মানবকন্ঠের ফারুক আহাম্মেদ, একাত্তর টিভির বাহারুল ইসলাম,  দৈনিক যায়যায়কালের নাছির উদ্দিন, বাংলা টিভির ফয়সাল আহাম্মেদ, দৈনিক গণমানুষের আওয়াজের মো. পলাশ মিয়া, দৈনিক ডেল্টা টাইমসের কাজী খলিলুর রহমান, দৈনিক নওরোজের রাকিবুল হাসান রিয়ান, ব্রাহ্মণবাড়িয়া টিভির আল মামুন, বাঞ্ছারামপুর টিভির রিফাত আবির, ভোরের দর্পনের নাছির উদ্দিন দুলাল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, হেফাজত ইসলামের ডাকা হরতালের দিনে অন্যায়ভাবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভাংচুর ও সভাপতি রিয়াজ উদ্দিন জামির উপর নেক্কারজনক হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান এবং আগামী দিনে সাংবাদিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের কাছে দাবি জানানো হয়। অচিরেই হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার না করলে বৃহৎ আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়। নতুবা সাংবাদিকরা হেফাজতের মতো আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের সকল সংবাদ বয়কট করা হবে। সারাদেশে সাংবাদিক হত্যা ও হামলার ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App