কী করেছিলেন আমির যে, তাকে বের করে দিতে হলো!

আগের সংবাদ

দেশে করোনায় মৃতের সংখ্যা ৫৮, শনাক্ত ৫৬৮৩

পরের সংবাদ

পাঁচ জেলার প্রেক্ষাগৃহ বন্ধ ঘোষণা

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২১ , ৪:১৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৩, ২০২১ , ৪:১৩ অপরাহ্ণ

মহামারি করোনার প্রকোপ বাড়ায় জরুরিভিত্তিতে বন্ধ ঘোষণা করা হয়েছে দেশের চট্টগ্রাম, নরসিংদী, ফরিদপুর, শেরপুর ও চাঁদপুর জেলার প্রেক্ষাগৃহগুলো। চট্টগ্রাম এবং শেরপুর জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তি ও বাকি জেলার প্রেক্ষাগৃহ সূত্রে বিষয়টি জানা গেছে।

দীর্ঘদিন পর জেলাগুলোর হল মালিকরা নতুন ছবি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। বিশেষ করে গতকাল ২ এপ্রিল থেকে বন্ধ থাকা ২০টি হল নতুন করে খোলার খবর ছিল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’চলচ্চিত্রটির মুক্তি উপলক্ষেই এই হলগুলো চালু হতে শুরু করেছিল।

চলচ্চিত্রটির প্রযোজক-পরিচালক সেলিম খান বলেন, সরকার এখনো লকডাউন ঘোষণা করেনি। স্বাস্থ্যবিধি মেনে বিনোদন কেন্দ্রগুলো চালু রাখার কথা বলেছে। অথচ জেলা-প্রশাসকগণ স্বেচ্ছায় এ সিদ্ধান্ত নিলেন। আমরা আসন সংখ্যা কমিয়ে ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিয়েছি। জেলাগুলোর হল মালিকরাও সেভাবে এগিয়েছিলেন। নতুন আয়োজনে অনেক বন্ধ হল খুলেছেন এই ছবিটিকে ঘিরে। এমনিতেই তাদের ব্যবসা নেই। এখনো এত টাকা খরচ করে তারা আবারো ক্ষতি করলো।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়