ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান

আগের সংবাদ

প্রধানমন্ত্রী অনুমতি দিলেই লকডাউন কার্যকর

পরের সংবাদ

এইবারকে হারিয়ে দুইয়ে উঠে এল রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২১ , ১০:৫৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৩, ২০২১ , ১০:৫৫ অপরাহ্ণ

হাইভোল্টেজ তিন ম্যাচের আগে আজ গুরুত্বপূর্ণ ম্যাচে এইবারকে ২-০ গোলে হারিয়ে ফের লা লিগার পয়েন্ট টেবিলে দুইয়ে ওঠে এল রিয়াল মাদ্রিদ। আজ শনিবার আলফ্রেদো দি স্টেফানো স্টেডিয়ামে মার্কো আসেনসিও এবং করিম বেনজেমার গোলে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে লিভারপুলের বিপক্ষে খেলবে জিদানের শিষ্যরা। ফিরতি লেগে আগামী ১৪ এপ্রিল ইংলিশ চ্যাম্পিয়নদের মাঠে খেলতে যাবে রিয়াল মাদ্রিদ। এর মাঝে আগামী শনিবার লা লিগায় তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা।

রিয়াল মাদ্রিদের পক্ষে দ্বিতীয় গোল করার পর করিম বেনজেমার উল্লাস

আজ ম্যাচের ৪১তম মিনিটের সময় মাঝমাঠে প্রতিপক্ষের ভুলে বল পেয়ে আসেনসিওকে তা বাড়িয়ে দেন কাসেমিরো। ডি-বক্সের মুখ থেকে শট নিয়ে নিশানাভেদ করতে ভুল করেননি এই স্প্যানিশ ফরোয়ার্ড। ৭৩তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন করিম বেনজেমা। বাঁ দিক থেকে ভিনিসিয়াস জুনিয়রের ক্রসে হেডে গোলটি করেন বেনজেমা।

লা লিগায় মার্চ মাসের সেরা খেলোয়াড় বেনজেমা এই নিয়ে টানা চার ম্যাচে গোলের দেখা পেলেন। এই চার ম্যাচে তিনি গোল করেছেন ছয়টি। আসরে তার গোল ১৮টি। ২৩ গোল নিয়ে তালিকার শীর্ষে রয়েছেন লিওনেল মেসি। সমান ১৯টি করে গোল দ্বিতীয় স্থানে আছেন জেরার্ড মোরেনো ও লুইস সুয়ারেজ। সার্জিও রামোসের অনুপস্থিতিতে এইবারের বিপক্ষে আজ অধিনায়কের আর্ম ব্যান্ড পাওয়া মার্সেলো চমৎকার খেলেছেন। ২৯ ম্যাচে ১৯ জয় ও ছয় ড্রয়ে দুইয়ে ওঠা রিয়ালের পয়েন্ট ৬৩। তিনে নেমে যাওয়া বার্সেলোনার পয়েন্ট ৬২, তবে এক ম্যাচ কম খেলেছে তারা। অন্য দিকে ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো মাদ্রিদ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়