×

জাতীয়

ভাড়া বৃদ্ধি প্রত্যাহারের দাবি বাম ঐক্য ফ্রন্টের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২১, ০৫:৫৭ পিএম

টিসিবির পণ্যের মূল্য ও সকল প্রকার পরিবহনের অযৌক্তিক ভাড়া বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করে এ সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানিয়েছে বাম ঐক্য ফ্রন্ট। শুক্রবার (২ এপ্রিল) ফ্রন্টের সমন্বয়ক ও গণমুক্তি ইউনিয়নের আহবায়ক নাসির উদ্দীন আহম্মদ নাসু, বাসদ (মাহবুব) আহ্বয়াক সন্তোষ গুপ্ত, সমাজতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক সারওয়ার মোর্শেদ ও কমিউনিস্ট ইউনিয়নের আহবায়ক ঈমাম গাজ্জালী সংবাদপত্রে দেওয়া এক বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে তারা বলেন, করোনার কারণে ইতিমধ্যে অসংখ্য মানুষ কাজ হারিয়েছে নতুবা আয় কমেছে। নতুন করে দ্বিগুন গতিতে করোনা বৃদ্ধি পাচ্ছে। সাথে পাল্লা দিয়ে বাড়ছে দ্রব্য মূল্যের লাগামহীন গতি। কোথায় এই সময়ে সরকার সাধারণ মানুষের পাশে দাঁড়াবে নিত্যনতুন কাজের সুযোগ সৃস্টি করবে তা নয় উপরন্ত টিসিবির পণ্যের দাম ও গণ পরিবহনের ভাড়া বৃদ্ধি করেছে। সব ক্ষেত্রে সরকারের এধরণের অপরিপক্ক ফ্যাসিবাদী ও ধনী তোষণের নীতি দেশ ও জনগণকে আর ও সংকটাপন্ন করে তুলছে।

তারা টিসিবির পণ্য সহজলভ্য ও গণপরিবহনের অমানবিক ভাড়া বৃদ্ধির অবিলম্বে প্রত্যাহারের জোর দাবি জানান। একই সাথে করোনা পরিস্থিতি মোকাবেলা কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App