×

জাতীয়

কক্সবাজারের কুতুপালং বাজারে আগুন, নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২১, ০৯:০৬ এএম

কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন লামার বাজার ছমি উদ্দিন মার্কেট আগুন লেগে তিন জন নিহত হয়েছে। নিহতের পরিচয় এখনো জানা যায় নি। বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাত সোয়া ৩টার দিকে মার্কেটটিতে আগুন লাগে।

রাজাপালং ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও বাজার কমিটির সভাপতি হেলাল উদ্দিন জানান, নিহত ব্যক্তিরা হলেন আনসারুল্লাহ, ফরিদুল ইসলাম ও মুহাম্মদ আয়াছ । তাঁদের বয়স ২০ থেকে ২৫ বছর। তাঁরা সবাই রোহিঙ্গা।
উখিয়া ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা ইমদাদুল হক জানান, উখিয়ার শরণার্থী ক্যাম্প সংলগ্ন কুতুপালং বাজারের একটি মার্কেটে আগুন লাগে। প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন। তবে আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে, তা এখনো নিশ্চিত করে জানা যায়নি। অগ্নিকাণ্ডে বেশ কিছু দোকানপাট ও অন্যান্য স্থাপনার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান। ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ জানা যায়নি বলে তিনি জানান। কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গত ২২ মার্চ উখিয়ার বালুখালীসহ পাঁচটি আশ্রয় শিবিরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৬ শিশুসহ ১১ রোহিঙ্গা নিহত হয়। পুড়ে যায় প্রায় ১০ হাজার ঘর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App