×

বিনোদন

মালদ্বীপে অঙ্কুশ-ঐন্দ্রিলার আনন্দের জোয়ারে করোনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২১, ১২:৩২ পিএম

মালদ্বীপে অঙ্কুশ-ঐন্দ্রিলার আনন্দের জোয়ারে করোনা

অঙ্কুশ ঐন্দ্রিলা

মালদ্বীপে অঙ্কুশ-ঐন্দ্রিলার আনন্দের জোয়ারে করোনা

করোনায় আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা। সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন তিনি। এখনও তিনি সেখানেই রয়েছেন। সেখানেই করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। মালদ্বীপে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন অঙ্কুশও।

জন্মদিন কাটাতেই অঙ্কুশের সঙ্গে মালদ্বীপ গিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু দুর্ভাগ্য। ছুটি নিশ্চিন্তে কাটানো হল না অঙ্কুশ-ঐন্দ্রিলার। করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী। জন্মদিনে ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানান অঙ্কুশ। তারপরই শোনা যায় করোনায় আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। তবে তার শরীরে করোনার কোনও উপসর্গ দেখা যায়নি। জানা গেছে মালদ্বীপেই এখন কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। তিনি করোনা আক্রান্ত হওয়ায় এখন কলকাতাতেও ফিরতে পারবেন না অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

গত মাসেই মুক্তি পেয়েছে অঙ্কুশ ঐন্দ্রিলার বিগ স্ক্রিন ডেবিউ ছবি ‘ম্যাজিক’। যেখানে দুর্ধর্ষ গল্প স্ক্রিনপ্লে এবং অভিনয় দিয়ে সমালোচনা সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা। নজর কেড়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলাই। এটিই তার প্রথম ছবি। রাজা ছন্দের পরিচালনায় এই ছবি বহু প্রতীক্ষিত ছিল কারণ এই ছবির ট্রেলার মুক্তি পর থেকেই তা দর্শকদের মনে কৌতুহল তৈরি করতে সক্ষম হয়েছিল। এর পরেই আসছে অঙ্কুশের পরবর্তী ছবি ‘মৃগয়া’।

এছাড়াও হাতে আরো অনেকগুলি প্রজেক্ট রয়েছে। ছবি মুক্তির পর তাই কাজের চাপ থেকে একটু মুখ সরিয়ে সব ভুলে, ‘জয় মা ভ্যাকেশন’ বলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা পাড়ি দিয়েছিলে ‘মালদ্বীপ’-এ। সেখানে দারুণ রিসোর্টে একেবারে সমুদ্র লাগোয়া রুম বুক করেছিলেন তারা। কিন্তু ঐন্দ্রিলার করোনা হওয়ায় আনন্দটাই মাঠে মারা গেল এই সেলেব জুটির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App