গণমাধ্যমকর্মীদের সুরক্ষায় আইনের দাবি: ডিইউজে নেতৃবৃন্দ

আগের সংবাদ

বোরো ধান ঘরে তুলতে পারলে খাদ্য নিয়ে ঝুঁকি থাকবে না: কৃষিমন্ত্রী

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার তাণ্ডব খতিয়ে দেখা হচ্ছে: আইজিপি

প্রকাশিত: এপ্রিল ১, ২০২১ , ৬:২৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১, ২০২১ , ৬:২৪ অপরাহ্ণ

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার হামলা সময়ের সঙ্গে বৃদ্ধি পেয়েছে। শুরুতেই কেন একে নিয়ন্ত্রণে আনা যায়নি তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি থানা থেকে মাইকিং করার একটি বিষয় এসেছে। এ ক্ষেত্রেও তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কারো অবহেলা ও অপেশাদার আচরণের প্রমাণ পাওয়া গেলে অবশ্যই ব্যবস্থা গ্রহন করা হবে। বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এসময় হামলায় ক্ষতিগ্রস্ত সুরসম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন ও ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে আর্থিক সহায়তা তুলে দেন আইজিপি।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় ৫৪৪টি মাদ্রাসা রয়েছে। যেখানে ১ লাখ শিক্ষার্থী পড়াশোনা করে। এই কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে পরিকল্পিতভাবে রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করার জন্য এ হামলা চালানো হয়েছে। ব্রাক্ষণবাড়িয়ায় ৩২ লাখ মানুষ বসবাস করে। তাদের নিরাপত্তা দিতে প্রয়োজনে নিরাপত্তা ব্যবস্থা আরো বাড়ানো হবে।

পুলিশ প্রধান বলেন, ব্রাহ্মণবাড়িয়ার এ ঘটনার মতো আরো যত ঘটনা ঘটেছে সেগুলোর বিচার হওয়া উচিত। ভিডিও ফুটেজ ও স্টিল ছবি দেখে হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। এর পেছনে ইন্ধনদাতাদের নামও তদন্তে বেরিয়ে আসবে। কাউকে ছাড় দেওয়া হবে না

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়