×

জাতীয়

সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সন্তানদের প্রতিরোধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ০১:০১ পিএম

সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সন্তানদের প্রতিরোধ

ফাইল ছবি

জামাতে ইসলামের নতুন রূপ হেফাজত ইসলামসহ সকল সাম্প্রদায়িক অপশক্তির অপকর্মের বিরুদ্ধে দেশপ্রেমিক জনতাকে সঙ্গে নিয়ে মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটি।

বুধবার (৩১ মার্চ) স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে “রণাঙ্গনের স্বপ্ন ও আজকের বাংলাদেশ” শীর্ষক এক অনলাইন আলোচনায় বক্তারা এসব কথা বলেন। আলোচনা সভা পরিচালনা করেন সংগঠনের সভাপতি মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন।

এসময় উপস্থিত ছিলেন, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ১৪ দলের অন্যতম নেতা ডা. শাহাদাত হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন, সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও শহীদ সংসদ সদস্য নুরুল হক হাওলাদারের মেয়ে জোবায়দা হক অজন্তা, যুগ্ম-সম্পাদক আল-আমিন মৃদুল, আহমাদ রাসেল ও প্রকৌশলী এনামুল হক মুনির, প্রযুক্তি সম্পাদক আল ইমরান শিকদার, সিলেট জেলা সভাপতি আতাউর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাপতি আবুল বাশার জুয়েল এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের সভাপতি রাহাত কামাল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য অংশ। একে বিচ্ছিন্ন করে দেখার কোনো সুযোগ নেই। মহান মুক্তিযুদ্ধের ভিত্তি একদিনেই গড়ে উঠেনি, জাতির পিতার দীর্ঘ ২৩ বছর আন্দোলন ও সংগ্রামের ধারাবাহিকতায় আমরা স্বাধীনতা অর্জন করতে পেরেছি। যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে তাদেরকে আইনের আওতায় আনতে হবে। বিএনপি জামাত জোট পরিকল্পিতভাবে ভারতের প্রধানমন্ত্রীর আগমনের সময় বিরোধিতা করেছে। এখন সময় এসেছে সকল অপশক্তিকে রুখে দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App