×

বিনোদন

সানিয়া মির্জার বায়োপিকে তাপসী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ০৮:২৮ পিএম

সানিয়া মির্জার বায়োপিকে তাপসী

তাপসী পান্নু।

সানিয়া মির্জার বায়োপিকে তাপসী

তাপসী পান্নুর ক্যারিয়ারে লেগেছে দক্ষিণের দমকা হাওয়া। গত দু’বছরে দর্শক প্রিয় সিনেমায় অভিনয় করে প্রমাণ দিয়েছেন তার অভিনয় দক্ষতা। গল্পনির্ভর সিনেমায় কাজ করে নজর কেড়েছেন দর্শক-সমালোচকদের।

বর্তমানে এ অভিনেত্রীর হাতে রয়েছে ‘দো বারা’, ‘রশ্মি রকেট’, ‘হাসিন দিলরুবা’ ও একটি দক্ষিণ ভারতীয় সিনেমা। এছাড়া ক্রিকেটার মিথিলা রাজের জীবনীভিত্তিক সিনেমা ‘সাবাশ মিতু’ নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটছে তার।

এদিকে নতুন খবর, তাপসী পান্নু শুধু মিথিলা রাজের বায়োপিকই করছেন না টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিকের জন্যও কথাবার্তা চলছে। সানিয়া মির্জার বায়োপিকের জন্য তাপসীকে প্রস্তাব দেওয়া হয়েছে। রুনি স্ক্রুওয়ালা সানিয়ার জীবনীস্বত্ব কিনেছেন। পরিণীতি চোপড়ার ‘সাইনা’ বায়োপিকের পর নির্মাতারা সানিয়ার বায়োপিকে তরুণ অভিনেত্রী চাইছেন। তারা চান না সানিয়ার বায়োপিকে পরিণীতি অভিনয় করুন। নিরমাতারা তাপসীকে সিনেমাটি সম্পর্কে জানিয়েছেন, চিত্রনাট্য পছন্দ করেছেন তিনি।

মিথিলা রাজের বায়োপিক ছাড়াও রাজকুমার হিরানির একটি সিনেমায় কাজ করা নিয়ে তাপসীর কথা চলছিল। এ সিনেমায় কাজ করার কথা ছিল শাহরুখ খানেরও। তবে জানা গেছে, সিনেমাটির কাজ পিছিয়ে দেওয়া হয়েছে। সানিয়া মির্জার বায়োপিকে কেন্দ্রীয় ভূমিকায় কাজ করতে পারেন তাপসী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App