×

সারাদেশ

রাউজানে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ১২:১০ পিএম

রাউজানে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৪

দুর্ঘটনা কবলিত ট্রাকও সিএনজি

চট্টগ্রামের রাউজানে বালুবাহী ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা অটোরিকশার আরোহী ছিলেন বলে জানা গেছে। বুধবার ভোরে পুলিশ তাঁদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের দমদমা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩), নোয়াখালীর হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫) ও নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দুর্ঘটনার পর ট্রাকটি সড়কের মাঝখানে উল্টে পড়ে। আর অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থল থেকে প্রায় ৩০ ফুট দূরে ছিটকে পড়ে। দুর্ঘটনার পর সড়কটিতে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এতে সড়কের দুই পাশে শত শত গাড়ি আটকা পড়ে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মুহাম্মদ আনোয়ার হোসেন শামীম আজ প্রথম আলোকে বলেন, ট্রাকচালক ঘুমচোখে গাড়ি চালাচ্ছিলেন বলে তাঁর ধারণা। ট্রাকের সাউন্ড বক্সে উচ্চ শব্দে গান চলছিল। পুলিশ গিয়ে গান বন্ধ করেন। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App