×

খেলা

বঙ্গবন্ধু গেমসে প্রথম স্বর্ণপদক ইমতিয়াজের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ০৯:২৩ পিএম

বঙ্গবন্ধু গেমসে প্রথম স্বর্ণপদক ইমতিয়াজের

ফেন্সিংয়ে ব্যক্তিগত ইভেন্টে প্রথম সোনা জয়ের পর উচ্ছ্বসিত ইমতিয়াজ

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে আজ ব্যক্তিগত ইভেন্টে প্রথম স্বর্ণপদক জয় করেছে বাংলাদেশ নৌবাহিনীর ফেন্সার মো. ইমতিয়াজ। ইপি একক ইভেন্টে সোনার পদকটি জিতে নেন তিনি। এ ইভেন্টে রুপা জিতেছেন বাংলাদেশ আনসার ও ভিডিপির সাগর খান। অপরদিকে ব্রোঞ্জপদক জিতেছেন আনসারের শরিফুল ইসলাম ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) আবদুর রহিম।

বুধবার (৩১ মার্চ) মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই ইভেন্টের প্রতিযোগিতা। পদক জয়ের লড়াইয়ে আনসারের সাগর খানকে হারিয়ে সোনা জয় করেন মো. ইমতিয়াজ। গত ৩০ মার্চ থেকে শুরু হয়েছে ফেন্সিংয়ের খেলা। যা চলবে ৫ এপ্রিল পর্যন্ত। এ ডিসিপ্লিনের খেলাগুলো মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এদিকে বাংলাদেশ গেমসের একক ইভেন্টে প্রথম সোনা জয়ের পর মো. ইমতিয়াজের দৃষ্টি এখন টোকিও অলিম্পিকের বাছাইয়ে। নৌবাহিনীর এই ফেন্সার বলেন, তিনি এখন টোকিও অলিম্পিকে খেলতে চান। আর এজন্য উজবেকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া বাছাইপর্বে অংশ নিতে চান। যদি ফেডারেশন থেকে তাকে পাঠানো হয় তাহলে তিনি সুযোগ কাজে লাগাবেন। এ ব্যাপারে ইমতিয়াজ বলেন, ‘বাংলাদেশ গেমসে সোনা জিততে পেরে আমি গর্বিত। সামনেই টোকিও অলিম্পিকের বাছাইপর্ব হবে উজবেকিস্তানে। ফেডারেশন পাঠালে, আমি সেখানে যেতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App