×

সারাদেশ

কলমাকান্দায় গভীর রাতে হিন্দু বাড়িতে আগুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ০৯:২২ পিএম

কলমাকান্দায় গভীর রাতে হিন্দু বাড়িতে আগুন

আগুনে পুড়ে গেছে তোশক, খাট ও অন্যান্য আসবাবপত্র।

কলমাকান্দায় গভীর রাতে হিন্দু বাড়িতে আগুন

দুর্বৃত্তদের রেখে যাওয়া চিরকুট।

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার দক্ষিণ চেমটি গ্রামে গভীর রাতে এক হিন্দু বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই বাড়ির বেশ কিছু মালামাল পুড়ে গেছে।

জানা যায়, উপজেলার দক্ষিণ চেমটি গ্রামের করুনা কান্তি সরকারের বাড়িতে মঙ্গলবার রাত একটার দিকে কেরোসিন ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ঘুমিয়ে থাকা ওই বাড়ির এক বাসিন্দার গায়ে আগুনের আঁচ লাগলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

করুনা কান্তি সরকারের মেজো ছেলে সমীরণ সরকার মন্টু বলেন, মঙ্গলবার ( ৩০ মার্চ) রাতের খাবার খাওয়ার পর পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। রাত ১টার দিকে ছেলে প্রদীপ সরকার রনির রুম থেকে ডাক ও চিৎকার শুনে তার রুমে গিয়ে দেখি বিছানায় দাউ দাউ করে আগুন জ্বলছে। এরপর পরিবারের সবাই মিলে পানি ঢেলে আগুন নিভিয়ে ফেলি।

[caption id="attachment_275332" align="alignnone" width="960"] দুর্বৃত্তদের রেখে যাওয়া চিরকুট।[/caption]

তিনি আরও বলেন, রুমের বিছানা সংলগ্ন জানালাটি খোলা দেখতে পাই। তারপর মেইন গেটের তালায় কাটা দাগ দেখি। সেখানে একটি আগুন দেওয়ার একটি প্রতীকী চিরকুট পাই। এতে করে ভুক্তভোগী পরিবারসহ আশেপাশের প্রতিবেশীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

প্রতিবেশী রাকেশ চন্দ্র তালুকদার বলেন, এ ঘটনার পর আমরা ভয়ের মধ্যে আছি। প্রশাসনের উচিত জড়িতদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা।

এ ব্যাপারে সমীরণ সরকার মন্টু কলমাকান্দা থানায় লিখিত অভিযোগ করেছেন এবং মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App