×

বিনোদন

মালদ্বীপের সৈকতে ঐন্দ্রিলাকে জাপটে ধরলেন অঙ্কুশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ০৫:০৬ পিএম

মালদ্বীপের সৈকতে ঐন্দ্রিলাকে জাপটে ধরলেন অঙ্কুশ

মালদ্বীপের সৈকতে টলিউডের মিষ্টি জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবি: ইনস্ট্রাগ্রাম

মালদ্বীপের সৈকতে ঐন্দ্রিলাকে জাপটে ধরলেন অঙ্কুশ

কিছুদিন আগে গিয়েছিলেন বরফের দেশে। এবার ঐন্দ্রিলাকে নিয়ে সোজা মালদ্বীপে অঙ্কুশ। সামনে নীল সমুদ্র, মাথার উপর খোলা আকাশ। তার মাঝেই প্রেমে হারিয়ে গেলেন টলিউডের মিষ্টি জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। ঐন্দ্রিলাকে জাপটে ধরে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অঙ্কুশ। সেই ছবিই ইনস্টাগ্রামে আপলোড করে অঙ্কুশ লিখলেন, ‘হ্যাপি বার্থডে, প্রচুর প্রচুর আদর...’

টলিউডের পর্দায় হ্যান্ডসাম বয় অঙ্কুশ। আর অন্যদিকে টেলিভিশনের পর্দায় মিষ্টি অভিনেত্রী ঐন্দ্রিলা। বাস্তবেও অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম দারুণ জনপ্রিয়। সেই জনপ্রিয়তার জন্যই ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল ঐন্দ্রিলা-অঙ্কুশের জুটির প্রথম ছবি ম্যাজিক! প্রশংসিত হয়েছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ দু’জনেই। আর এই ‘ম্যাজিক’ই ছিল ঐন্দ্রিলার প্রথম ছবি।

সোশাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অঙ্কুশ ও ঐন্দ্রিলা। যা করেন তাই মোটামুটি শেয়ার করেন সামাজিক মাধ্যমে। এবার ঐন্দ্রিলার জন্মদিনের কয়েকদিন আগেই মলদ্বীপে উড়ে গেলেন এই জুটি। প্লেনে ওঠা থেকে শুরু করে মলদ্বীপের প্রতি মুহূর্তের সময় সোশাল মিডিয়ায় শেয়ার করেন অঙ্কুশ।

মলদ্বীপ থেকে অঙ্কুশ তাঁর ইনস্টাগ্রামে একের পর এক ছবি ভিডিও আপলোড করে চলেছেন। যেখানে অঙ্কুশ একটি ভিডিওতে শেয়ার করে দেখিয়েছেন, কেমন রুমে তাঁরা রয়েছেন। সূর্যাস্তের মাঝে দুর্দান্ত রুম ও সমুদ্রের উপর ঝোলানো বারান্দায় অঙ্কুশের মজার ভিডিও ইতিমধ্যেই নেটিজেনদের কাছে জনপ্রিয় হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App