×

বিনোদন

অভিনয়ে আনুশকার ফেরা না ফেরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ০৫:১০ পিএম

অভিনয়ে আনুশকার ফেরা না ফেরা

দু-মাস আগেই মা হয়েছেন আনুশকা, এখন ডিজাইনার পোশাক নয়, মেয়ে ভামিকার ঢেঁকুর তোলবার কাপড়ের টুকরোই তাঁর পছন্দের। স্বামী-সংসার-মেয়েকে ঘিরেই এখন আনুশকার গোটা জগত। কবে কাজে ফিরছেন আনুশকা? এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে, তখনই ভাইরাল অভিনেত্রীর এক পুরোনো ইন্টারভিউয়ের ভিডিও ক্লিপ। সেখানে জোর গলায় আনুশকা বলেছেন- বিয়ের পর তিনি কাজ করতে চান না।

তবে অভিনয়ের জগতে ফিরবেন না আনুশকা শর্মা? সংসার, সন্তান নিয়েই খুশি বিরাট ঘরনি? ভিডিওটি দেখবার পর এখন এই প্রশ্নেই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। অভিনয় থেকে কিন্তু দীর্ঘদিন দূরে রয়েছেন আনুশকা শর্মা। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো ছবিতে শেষবার দেখা গিয়েছিল আনুশকাকে। এরপর লম্বা বিরতি। ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির তাসকনিতে স্বপ্নের বিয়ে সারেন বিরুষ্কা। বিয়ের পর আনুশকার বক্স অফিস রিলিজ বলতে ‘সুই ধাগা’ এবং ‘জিরো’। দুটো ছবিই বিয়ের আগে সাইন করেছিলেন নায়িকা। বিরাটের সঙ্গে ঘর বাঁধার পর নতুন কোনও প্রোজেক্ট ঘোষণা করেননি অভিনেত্রী আনুশকা।

 
View this post on Instagram
 

A post shared by Anushka Sharma (@anushkasharma5021)

সিমি গেরেওয়ালকে দেওয়া এই সাক্ষাত্কারে আনুশকা আত্মবিশ্বাসের সঙ্গে জানান, ‘হ্যাঁ, আমি বিয়ে করতে চাই। আমি সন্তানের মা হতে চাই। এবং যখন আমি বিবাহিত হব, তখন হয়ত আমি আর কাজ করব না’।

তবে অভিনে্ত্রী হিসাবে বিরতিতে থাকলেও প্রযোজক হিসাবে কাজ চালিয়ে যাচ্ছেন আনুশকা। লকডাউনের সময়ই আমাজন প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে আনুশকার প্রযোজনা সংস্থা ‘ক্লিনস্লেট ফিল্মস’-এর চর্চিত ওয়েব সিরিজ পাতাল লোক এবং ছবি বুলবুল। শোনা যাচ্ছে, শিগগিরই প্রযোজক আনুশকার নতুন সিরিজ ‘মাই’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।

অভিনয় থেকে লম্বা বিরতি প্রসঙ্গে আগে গ্রাজিয়া ম্যাগজিনকে আনুশকা জানিয়েছিলেন, ‘আমি অটোপাইলট মুডে ছিলাম এবং সেটা খুব বিরক্তিকর। একটা সময় আমি একটানা দুটো ছবির শুটিং সামলেছি। এবার আমি অন্যরকম সিদ্ধান্ত নিয়েছি। অন্য কাজে মন দেওয়ারও সময় এসেছে’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App