×

সারাদেশ

বাঞ্ছারামপুরে বিএনপি জামায়েতের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২১, ০৯:৩৫ পিএম

বাঞ্ছারামপুরে বিএনপি জামায়েতের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ

বিএনপি জামায়েতের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ

মহান স্বাধীনতার ৫০ বছরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে স্বাধীনতা সংগ্রামে সহযোদ্ধা ও বন্ধু রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রীর আগমনের প্রতিবাদে হেফাজত, বিএনপি জামাত শিবির কর্তৃক হরতালের সমর্থনে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সরকারি স্থাপনা সমূহ ও আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগকরায় বিচারের দাবিতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠন এর নেতারা।

সোমবার (২৯ মার্চ) বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি বাঞ্ছারামপুর সরকারি কলেজ মাঠ হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে প্রতিবাদ সভায় বিএনপি জামাতের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ ও শাস্তির দাবিতে বক্তব্য দেন আওয়ামীলীগ এর নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমূদূল হাসান ভূঁইয়া, পৌর যুবলীগ সভাপতি কামাল আহমেদ, উপজেলা শ্রমিক লীগ আহ্বায়ক সৈয়দ আ. আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সভাপতি এম এস রানা, সাধারণ সম্পাদক আ. রাজ্জাক, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল হায়দার, সাধারণ সম্পাদক রুমেল আহমেদ আমান, ছাত্রলীগ নেতা দুলাল শাওন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম, কলেজ শাখা ছাত্রলীগ নেতা মো. সানজিদ, ইমন আহমেদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App