×

খেলা

তাসকিনের দুর্দান্ত ক্যাচ, ৫ উইকেট নেই নিউজিল্যান্ডের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২১, ১২:৪৩ পিএম

তাসকিনের দুর্দান্ত ক্যাচ, ৫ উইকেট নেই নিউজিল্যান্ডের

তাসকিন আহমেদ।

দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচে খেলতে নেমে টাইগার ঝড়ে ৫ উইকেট হারিয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। তবে গাপটিলের দুর্দান্ত ক্যাচ তাসকিন তালুবদ্ধ করার মাধ্যমে নিউজিল্যান্ডকে আরও বিপদে ফেলে দেয়। শুরুতে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ের জন্য আমন্ত্রণ জানায় অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বোলিংয়ের শুরুতেই বাংলাদেশ সাফল্য না পেলেও চতুর্থ ওভারে নিউজিল্যান্ড শিবিরে আঘাত হানে পেসার তাসকিন আহমেদ। তাসকিন বল করতে আসলে তাকে ছক্কা মেরে স্বাগত জানান ফিন আলান। পরের বলেও আকাশসম উচ্চতায় বল হাঁকান তিনি। কিন্তু উঠে যায় ক্যাচ। তা মাহমুদউল্লাহ রিয়াদের হাত থেকে ফসকে বেরিয়ে গেল, জীবন পেলেন আলান। তবে ইনিংসটি বড় করতে পারলেন না, ইনিংসের শেষ বলে মোহাম্মদ নাইমের হাতে ১০ বলে ১৭ রান করে ফিরতে হলো আলানকে।

তাসকিনের পর বল হাতে আঘাত হানে মোহাম্মদ সাইফউদ্দিন ও শরিফুল ইসলাম। ইফউদ্দিনের বল গাপটিলের ব্যাটে স্লিপের পাশ কাটিয়ে যাওয়ার সময় তা দুদান্তভাবে ধতালুবদ্ধ করেন তাসকিন। গাপটিলকে ফিরে যান ১৮ বলে ২১ রানে এবং কনওয়েকে ফেরেন ৯ বলে ১৫ রানে।

বৃষ্টি শেষ হবার পরেই মাঠে নেমে বল হাতে ফের আক্রমণ শুরু করে টাইগাররা। ব্যাট হাতে ভয়ঙ্কর হয়ে ওঠার আগেই নিউজিল্যান্ডের চ্যাপম্যানকে সাজঘরে পাঠান তরুণ বোলার মেহেদী। তরুণ এই বোলার নিজের বলে নিজেই ক্যাচ লুফে নিয়েছেন। চ্যাপম্যান ৮বলে ৭ রান তুলে আউট হন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ১৭ ওভারে ৫ উইকেটে ১৫৭ রান। উইকেটে আছেন, গ্লেন ফিলিপস ৫৮ এবং ড্রায়িল মিচেল ২০ রান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App