×

খেলা

২-১ গোলে হারলো বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২১, ০৮:৫৩ পিএম

২-১ গোলে হারলো বাংলাদেশ

নেপালের ত্রিদেশীয় ফুটবল সিরিজে ২-১ গোলে হেরেছে বাংলাদেশ।

নেপালের ত্রিদেশীয় ফুটবল সিরিজে ২-১ গোলে হেরেছে বাংলাদেশ। যেভাবে ফাইনালে উঠেছিল, তাতে আশার পালে হাওয়া লাগছিল জোরেশোরে। কিন্তু হলো না। অপেক্ষা আরও দীর্ঘ হলো, আরেকবার ফাইনালে হারের বেদনা নিতে হলো লাল-সবুজ জার্সিধারীদের।

সোমবার (২৯ মার্চ) ত্রিদেশীয় প্রতিযোগিতার ফাইনালে স্বাগতিক নেপালের কাছে ২-১ গোলে হেরেছে জামাল ভূঁইয়ারা। বাংলাদেশের হৃদয় ভেঙে ট্রফি নিজেদের ঘরে রেখে দিয়েছে বালগোপাল মহারজনের দল।

কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে হাজারও দর্শকের উপস্থিতিতে শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্বাগতিক নেপাল। একের পর এক আক্রমণ গড়ে বাংলাদেশ দলকে তটস্থ রেখেছে। প্রথমার্ধেই হয়েছে ২ গোল। দুটি গোলের পেছনে ডিফেন্ডারদের ব্যর্থতার ছবি বড় ক্যানভাসে ধরা পড়েছে।

বিরতির পর বাংলাদেশ পাঁচটি পরিবর্তন আনে। টুটুল হোসেন বাদশা, ইয়াছিন আরাফাত, মাহবুবুর রহমান সুফিল, আব্দুল্লাহ ও মাশুক মিয়া জনি মাঠে নামেন। কিন্ত এই অর্ধে এক গোল শোধ দিতে পেরেছে বাংলাদেশ। ৬৭ মিনিটে ইয়াছিনের শট ক্রসবারের পাশ দিয়ে যায়। আর ৮২ মিনিটে জামালের কর্নারে মাহবুবুর রহমান সুফিল হেডে ২-১ করেন। শেষ দিকে বাংলাদেশ কিছুটা আগ্রাসী ফুটবল খেলার চেষ্টা করলেও আর ম্যাচে ফিরতে পারেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App