×

জাতীয়

সাধারণ ছুটির কথা ভাবছে না সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২১, ০৬:০৪ পিএম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, এ মুহূর্তে সাধারণ ছুটি ঘোষণার কোনও পরিকল্পনা বা চিন্তা সরকারের নেই। তিনি বলেন, করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণের মধ্যে সরকারের পক্ষ থেকে জারি করা ১৮ দফা নির্দেশনা কঠোরভাবে অনুসরণ করতে হবে।

সোমবার (২৯ মার্চ) সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে করোনা সংক্রমণ রোধে ১৮টি নির্দেশনা জারি করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী এসব নির্দেশনা সাংবাদিকদের পড়ে শোনান।

প্রতিমন্ত্রী বলেন, সাধারণ ছুটি দেওয়ার ব্যাপারে এ পর্যন্ত কোথাও কোনও আলোচনা হয়নি। আমরা কাজ করছি। সাংবাদিকরা মাঠে ছিলেন, অনেকে আক্রান্ত হয়েছেন। অনেকে সতর্ক থাকায় এখনও পর্যন্ত ভালো আছেন। সেক্ষেত্রে আমাদের কার্যক্রম চলতে থাকবে। এখনও পর্যন্ত সাধারণ ছুটি বা ওই ধরনের চিন্তা-ভাবনা নেই। তবে আমরা সতর্ক হলে এটাকে নিয়ন্ত্রণ করতে পারবো।

উল্লেখ্য, করোনা মহামারির প্রাদুর্ভাবের কারণে ২০২০ সালের ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত প্রথমে ছুটি ঘোষণা করে সরকার। এরপর দফায় দফায় ছুটি বাড়তে থাকে। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, টানা ৬৬ দিনের ছুটি শেষ হয় গত বছরের ৩০ মে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App