×

পুরনো খবর

ভালোবাসাই রিয়ার শক্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২১, ০৯:৪০ পিএম

ভালোবাসাই রিয়ার শক্তি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত মাদককাণ্ডে গত সেপ্টেম্বরে গ্রেপ্তার হন রিয়া। এরপর একমাস জেলবন্দি ছিলেন অভিনেত্রী। আপতত জামিনে মুক্ত নায়িকা। এরমাঝেই বলিউডে নতুন ইনিংস শুরু করতে গিয়েও ধাক্কা খাচ্ছেন রিয়া চক্রবর্তী।

ভালোবাসাই রিয়ার শক্তি

চেহরে'র সঙ্গেই বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। পোস্টারে বাদ থাকলেও ছবির ট্রেলারে রিয়ার কয়েক ঝলক দেখাও মিলেছে। প্রযোজক আনন্দ পন্ডিত জানান, ছবির প্রমোশনে অংশ নেবেন না রিয়া। কারোর ব্যক্তিগত জীবনে কোনওরকম অস্থিরতা তৈরি করতে চান না তিনি, সেই কারণেই এই সিদ্ধান্ত।

ভালোবাসাই রিয়ার শক্তি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। দীর্ঘদিন নেটমাধ্যম থেকে গায়েব থাকবার পর আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড।

ভালোবাসাই রিয়ার শক্তি
[caption id="attachment_274883" align="alignnone" width="452"] সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। দীর্ঘদিন নেটমাধ্যম থেকে গায়েব থাকবার পর আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড।[/caption] [caption id="attachment_274875" align="alignnone" width="596"] রিয়া ‘সান্ড কি আঁখ’ প্রয়োজক নীধি পারমার হিরনন্দানির সঙ্গে এই ছবিটি পোস্ট করেছেন। যেখানে বিছানায় শুয়ে রয়েছেন তারা, দু'জনের হাত আঙুল মিলিয়ে তৈরি হয়েছে একটি ‘হার্ট’ বা ‘হৃদয়’-এর আকার।[/caption]

‘চেহরে’ অভিনেত্রী মার্কিন লেখক রর্বাট ফুলগুমের একটি উদ্ধৃতি শেয়ার করে নেন। যার বাংলা খানিকটা দাঁড়ায়, ‘ভালোবাসাই হল শক্তি। ভালোবাসা এমন একটা ফ্যাব্রিক (বস্ত্র), যার রঙ কোনওদিনও ফ্যাকাসে হয় না। যতবারই তুমি প্রতিকূলতা এবং শোকের জলে সেই কাপড় ধুয়ে থাকো না কেন, তবুও’। গত একদিনের ব্যবধানে রিয়ার এই ছবিতে লাইক পড়েছে দুই লাখেরও বেশি।

[caption id="attachment_274876" align="alignnone" width="523"] সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সম্পর্কিত মাদককাণ্ডে গত সেপ্টেম্বরে গ্রেপ্তার হন রিয়া। এরপর একমাস জেলবন্দি ছিলেন অভিনেত্রী। আপতত জামিনে মুক্ত নায়িকা। এরমাঝেই বলিউডে নতুন ইনিংস শুরু করতে গিয়েও ধাক্কা খাচ্ছেন রিয়া চক্রবর্তী।[/caption] [caption id="attachment_274877" align="alignnone" width="479"] চেহরে'র সঙ্গেই বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। পোস্টারে বাদ থাকলেও ছবির ট্রেলারে রিয়ার কয়েক ঝলক দেখাও মিলেছে। প্রযোজক আনন্দ পন্ডিত জানান, ছবির প্রমোশনে অংশ নেবেন না রিয়া। কারোর ব্যক্তিগত জীবনে কোনওরকম অস্থিরতা তৈরি করতে চান না তিনি, সেই কারণেই এই সিদ্ধান্ত।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App