×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাত থেকে বন্ধ গ্যাস সরবরাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২১, ০৮:৪৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় রাত থেকে বন্ধ গ্যাস সরবরাহ

ফাইল ছবি

রাত থেকে ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে গেছে। রোববার (২৮ মার্চ) রাত ১১টা থেকে গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। এতে বিপাকে পড়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের প্রায় ২৪ হাজার আবাসিক গ্রাহক।

এদিকে যান্ত্রিক ত্রুটির কারণে গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন বিপণনকারী প্রতিষ্ঠান বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ।

ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়ার বাসিন্দা রুবেল আহমেদ বলেন, ‘দিন শেষে রাতে বাড়িতে ফিরে খাবার খেতে বসতে যাচ্ছিলাম। স্ত্রী রান্না করা খাবার গরম করতে গিয়ে দেখে চুলায় গ্যাস নেই। ঠান্ডা খাবার বাধ্য হয়ে খেতে হলো।

কাজিপাড়া এলাকার বাসিন্দা শম্পা আক্তার বলেন, রাতে ছোট মেয়ের দুধ গরম করতে গিয়ে দেখি গ্যাস নেই। রাতে আর দুধ খাওয়াতে পারলাম না। প্যাকেট বিস্কুট খাওয়াতে হয়েছে।

এ ব্যাপারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী মো. রবিউল হক জানান, ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় ২৪ হাজার গ্যাস সংযোগ ব্যবহারকারী রয়েছে। যান্ত্রিক ত্রুটি মেরামতের কারণে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। মেরামত শেষে পুনরায় গ্যাস সরবরাহ করা হবে।

তবে কতক্ষণ পর গ্যাস সরবরাহ করা হবে, তা নির্দিষ্ট সময় জানাতে পারেননি এই প্রকৌশলী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App