×

বিনোদন

সেরা কোরিওগ্রাফি ফারহা, সব কৃতিত্ব সুশান্তকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২১, ০১:৩৪ পিএম

সেরা কোরিওগ্রাফি ফারহা, সব কৃতিত্ব সুশান্তকে
সেরা কোরিওগ্রাফি ফারহা, সব কৃতিত্ব সুশান্তকে

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ফারহা খান।

ফিল্মফেয়ার টেকনিশিয়ান অ্যাওয়ার্ডে এ বছরের সেরা কোরিওগ্রাফি অ্যাওয়ার্ড পেয়েছেন ফারহা খান। 'দিল বেচারা' ছবির টাইটেল গানে কোরিওগ্রাফির জন্য অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। অ্যাওয়ার্ড পেয়ে খুশি হলেন সেই সঙ্গে সুশান্ত সিং রাজপুতের জন্য কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন। শনিবার (২৭ মার্চ) ইন্সটাগ্রাম পোস্টে নিজের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের ছবি দিয়ে সুশান্তকে উদ্ধৃত করে কিছু কথা লেখেন ফারহা খান।

তিনি ইন্সটাগ্রামের পোস্টে বলেন, এই নিয়ে সাতবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছি।  ‘দিল বেচারা’ আমার সঙ্গে সুশান্তের একমাত্র কাজ আর সেটাকেই অনবদ্য করে তুলেছিল সুশান্ত। আমার কোরিওগ্রাফিকে অন্য মাত্রা জুড়ে দিয়েছিল সুশান্ত। আজ এই স্মৃতি আমার কাছে কিছুটা আনন্দের আবার কিছুটা দুঃখেরও বটে। প্রসঙ্গত, দিল বেচারা ছবি রিলিজের আগেই গত বছর জুন মাসে প্রয়াত হন সুশান্ত। ইনস্টাগ্রাম পোস্টে ছবির নির্মাতা মুকেশ ছাবরাকেও ট্যাগ করে ফারহা ধন্যবাদ জানান।

 
View this post on Instagram
 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

চলতি সপ্তাহের প্রথম দিকে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের ঘোষণা হয়। দিল বেচারা ছবির জন্য সেরা অভিনেতা হিসেবে মনোনীত হন সুশান্ত সিং রাজপুত। অংরেজি মিডিয়াম ছবির জন্য সেরা অভিনেতা মনোনীত হন ইরফান খান। গত এপ্রিলে তিনিও প্রয়াত হয়েছেন। এছাড়াও অজয় দেবগন, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও এবং অমিতাভ বচ্চন সেরা অভিনেতার তালিকায় রয়েছেন। ১১ এপ্রিল টিভিতে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্প্রচারিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App