×

জাতীয়

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২১, ০৬:৩৫ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় সড়ক দুর্ঘটনায় মতিঝিল ও যাত্রাবাড়ি মাতুয়াইলে ২জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন শাহ আলম (৫২) ও আমিনুল ইসলাম (২৭)।

শনিবার (২৭ মার্চ) বেলা ১টায় ও ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।

মতিঝিল থানার উপ পরিদশর্ক (এসআই) সৈয়দ আলী জানান, শাহ আলমের বাড়ি কুমিল্লার লাকসামে। থাকতো খিলক্ষেত এলাকার একটি ম্যাসে। মতিঝিল দিলকুশা আনোয়ার গ্রুপের ল্যান্ড সার্ভেয়ার হিসেবে কাজ করতো সে। আজ সকালে মতিঝিল শাপলা চত্ত্বরের পাশে রাস্তা পার হবার সময় ওয়েলকাম পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। চালক সহ ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

এদিকে যাত্রাবাড়ি থানার উপ পরিদর্শক (এসআই) রাজু মুন্সি জানান, গতকাল শুক্রবার দুপুরে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালে সামনে উৎসব পরিবহনের একটি বাস ধাক্কা দেয় আমিনুল ইসলামকে। পরে পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসা শেষে চলে যায় সে। পরে আজ পরিবারের লোকজন তার মৃতদেতটি থানায় নিয়ে যায়। পরে মৃতদেহটি আজ বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল থেকে পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মৃত আমিনুলের শ্যালক টিটু মিয়া জানায়, গুলিস্তান ট্রেড সেন্টার মার্কেটে লেবারের কাজ করতো আমিনুল। সেখানেই থাকতো। তার স্ত্রী এক মেয়েকে নিয়ে কিশোরগঞ্জ করিমগঞ্জে গ্রামের বাড়িতে থাকে। তার বাবার নাম আব্দুল মান্নান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App