×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২১, ০৩:৫৯ পিএম

মাদ্রাসাছাত্রের ভাঙচুর ও অগ্নিসংযোগের পর ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া স্টেশন মাস্টার মো. শোয়েব আহমেদ জানান, শনিবার সকাল সাড়ে ১০টায় পূর্বাঞ্চল রেলওয়ের নিয়ন্ত্রণকক্ষ থেকে এই নির্দেশনা এসেছে। প্রতিদিন ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট ও ঢাকা-নোয়াখারী রেলপথে চলাচলকারী ১৪টি আন্তঃনগর ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে। অনির্দিষ্টকালের জন্য সেই যাত্রাবিরতি স্থগিত করা হয়েছে।

তিনি আরও বলেন, পূর্বাঞ্চল রেলওয়ের নিয়ন্ত্রণকক্ষ থেকে তাদের জানানো হয়েছে, অনির্দিষ্টকালের জন্য ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি স্থগিত রাখা হবে। তবে মেইল ট্রেনের ব্যাপারে কোনো নির্দেশনা দেওয়া হয়নি। যারা আন্তঃনগর ট্রেনের টিকিট কেটেছেন তাদের টাকা ফেরত দেওয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়া স্টেশনের একটি টিকিট কাউন্টার, কন্ট্রোল প্যানেল ও চেয়ার-টেবিল ভাঙচুর করে রেললাইনের ওপর নিয়ে অগ্নিসংযোগ করা হয়। এতে শুক্রবার বিকাল ৫টার দিকে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। সাত ঘণ্টা পর আবার চলাচল স্বাভাবিক হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App