×

পুরনো খবর

খোলা আকাশের নীচে মানসিক ভারসাম্যহীন নারীর সন্তান প্রসব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২১, ০৬:১৫ পিএম

খোলা আকাশের নীচে মানসিক ভারসাম্যহীন নারীর সন্তান প্রসব

কুড়িগ্রাম শহরে মানসিক ভারসাম্যহীন নারীর সন্তান প্রসব

মানসিক ভারসাম্যহীন হতদরিদ্র এক নারী রাস্তার ধারে উন্মুক্ত স্থানে একটি পুত্র সন্তান প্রসব করে। শনিবার (২৭ মার্চ) ঘটনাটি ভোরে কুড়িগ্রাম শহরের জয়বাংলা মোড়ে ঘটে। কুড়িগ্রাম সদর থানা পুলিশ সংবাদ পেয়ে মুমূর্ষ অবস্থায় প্রসূতি ও নবজাতকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

শহরের একাধীক সূত্র জানায়, মানসিক ভারসাম্যহীন এই হতদরিদ্র নারী দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন বাজার ও রাস্তায় অবস্থান করে জীবিকা নির্বাহ করে আসছিল।

পুলিশ জানায়, জয়বাংলা মোড় এলাকায় পরিত্যক্ত খোলামেলা স্থানে মানসিক ভারসাম্যহীন এক নারী ভোররাতে বাচ্চা প্রসব করেছে এমন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে প্রসূতি ও নবজাতকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওই নারী তার নাম ঠিকানা কিছুই বলতে পারছে না।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মোকতার হোসেন জানান, নবজাতকের ওজন ১ কেজির একটু বেশি, আশংকা জনক অবস্থায় রয়েছে। তবে তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার জানান, মানসিক ভারসাম্যহীন এক নারী খোলা আকাশের নিচে পুত্র সন্তান প্রসব করেছে। পুলিশ তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শিশুটিকে যাতে কেউ নিয়ে যেতে না পারে সে জন্য সেখানে পুলিশ রাখা হয়েছে। এরই মধ্যে অনেকে বাচ্চাটি নেয়ার আগ্রহ প্রকাশ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App