×

শিক্ষা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্মৃতিসৌধে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মার্চ ২০২১, ১০:৪৩ পিএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্মৃতিসৌধে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

শুক্রবার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর ও অন্যান্যরা।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর। শুক্রবার (২৬ মার্চ) দুপুরে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান উপাচার্য।

এর আগে বেলা ১১ টায় উপাচার্য বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্মিত প্রামাণ্যচিত্র উদ্বোধন করেন এবং সব শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে একাডেমিক ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মো.আশরাফ উদ্দিন,সিনিয়র সিস্টেম এনালিস্ট মুহাম্মদ শাহীনূল কবীর, সহকারী অধ্যাপক মো.আশরাফুজ্জামান, প্রোগ্রামার অনিত কুমার রায়সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর জাতির পিতা ও স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মধ্যে পারস্পরিক মিথস্ক্রিয়া রয়েছে।

আমরা জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এক সঙ্গে উদযাপন করছি, যা বাঙালি জাতি হিসেবে আমাদের জন্য বিশাল প্রাপ্তি ও আনন্দের বিষয়। কারণ বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য অংশ,দুষ্কৃতিকারীদের অপচেষ্টা কখনোই বঙ্গবন্ধুকে বাংলাদেশের অস্তিত্ব থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App