×

সারাদেশ

যশোরে সাংবাদিক ও স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মার্চ ২০২১, ০৮:৪৪ পিএম

যশোরে সাংবাদিক ও স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ

ছবি সংগৃহীত

যশোরের চৌগাছায় স্বাধীনতা দিবসের শ্রদ্ধাঞ্জলির সময় চৌগাছা সরকারি কলেজের সাবেক শিবির নেতা আলমগীর মতিনের নেতৃত্বে চৌগাছা প্রেসক্লাবের ফুলের ডালি ছেড়ার অভিযোগ পাওয়া গেছে। একই সঙ্গে চৌগাছায়, চৌগাছা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ও সোনালী ব্যাংক কর্মকর্তাদের সঙ্গেও অশোভন আচরণের অভিযোগ পাওয়া যায়। শুক্রবার (২৬ মার্চ) সকালে স্বাধীনতা দিবসের শ্রদ্ধাঞ্জলি প্রদানের সময় এই ঘটনা ঘটে।

এ বিষয়ে চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক সমাজের কথা পত্রিকার চৌগাছা প্রতিনিধি অমেদুল ইসলাম জানান, আলমগীর মতিনের নেতৃত্বে একটি দল ফুলের ডালি ছেড়ে ও অশোভন আচরণ করে তাকে হেনস্থা করে । ঘটনাটি উল্লেখ করে চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

চৌগাছা হাসপাতালের কর্মকর্তা ডা. কামাল হোসেন ও ডা. বিজয় কুমার অধিকারী ও নান্নু মিয়া জানান, সকাল সাড়ে আটটার দিকে তারা কয়েকজন মিলে চৌগাছা হাসপাতালের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি দেওয়ার জন্য শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে অন্যান্য সংগঠনের সঙ্গে অবস্থান করেন।

এ সময় প্রচার মাইকে উপস্থাপক শাহানুর আলম একের পর এক সংগঠনের নাম ঘোষণা করলেও হাসপাতালের নাম ঘোষণা করছিলেন না। এ সময় নান্নু মিয়া এ বিষয়ে ঘোষকের দৃষ্টি আকর্ষণ করেন। এতে ক্ষিপ্ত হয়ে শাহানুর আলম উজ্জল নানা আপত্তিকর কথা বলেন তাদের। প্রতিবাদ করলে তিনি মারমুখী হয়ে ওঠেন।

এরও আগে তারা সোনালী ব্যাংক চৌগাছা শাখার কর্মকর্তাদের সঙ্গেও অশোভন আচরণ করেন বলে জানিয়েছেন ব্যাংকটির কর্মকর্তারা। এসব বিষয় নিয়ে উপজেলার জনসাধারণের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

চৌগাছা থানার ডিউটি অফিসার এসআই (উপ-পরিদর্শক) বাচ্চু লিখিত অভিযোগ পাওয়ার বিষয় নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App