২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে চাই: প্রধানমন্ত্রী

আগের সংবাদ

বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনে আমিও জেলে গিয়েছিলাম: মোদী

পরের সংবাদ

চরফ্যাশনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ৫ ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: মার্চ ২৬, ২০২১ , ৭:০০ অপরাহ্ণ আপডেট: মার্চ ২৬, ২০২১ , ৭:০০ অপরাহ্ণ

আগামী ১১ এপ্রিল প্রথম ধাপে অনুষ্ঠিত হবে ভোলার চরফ্যাশন উপজেলার ৫ ইউপি নির্বাচন। সারাদেশের ন্যায় চরফ্যাশন উপজেলায়ও জাতীয়তাবাদী দল বিএনপি দলীয় প্রতীকে নির্বাচনে অংশগ্রহন করেনি। এছাড়াও বাংলাদেশ ইসলামী আন্দোলনের তিন প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই বাচাইয়ে বাতিল ও দুই প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের ৫ ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।

শুক্রবার (২৬মার্চ) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা রুহুল আমিন বলেন, উপজেলার মাদ্রাজ, হাজারীগঞ্জ, চরকলমী, জাহানপুর ও এওয়াজপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ ইসলামী আন্দোলনের মনোনীত তিন প্রার্থীর মনোনয়ন বাতিল ও দুই প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করায় ৫ জন ইউপি চেয়ারম্যান পদ প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

নির্বাচিতরা হলেন, নৌকা প্রতীকের প্রার্থী মাদ্রাজ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আবদুল হাই, হাজারীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সেলিম হাওলাদার, জাহানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক নাজিম উদ্দিন হাওলাদার, চরকলমী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কাউছার মাস্টার ও এওয়াজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খোকন আলম।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, কোনো প্রার্থী না থাকায় ৫ চেয়ারম্যান পদ প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে এবং সংরক্ষিত ও সাধারণ ইউপি সদস্য প্রার্থীদের প্রতীক বরাদ্ধের পর থেকে এ ৫টি ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড ও পাড়া মহল্লায় ইউপি সদস্য প্রার্থীরা উৎসব মুখর প্রচারণা শুরু করেছেন।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়