×

সারাদেশ

ইভটিজিংয়ের সালিশে কিশোর গ্যাংয়ের মারামারিতে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২১, ১১:৩৯ এএম

ইভটিজিংয়ের সালিশে কিশোর গ্যাংয়ের মারামারিতে নিহত ২

মুন্সিগঞ্জ সদর উপজেলায় সালিশ চলাচলে হত্যার ঘটনায় এলাকাজুড়ে চলছে শোকের মাতম। ছবি: সংগৃহীত

ইভটিজিংয়ের সালিশে কিশোর গ্যাংয়ের মারামারিতে নিহত ২

ইমন পাঠান ও সাকিব মিয়া

মুন্সীগঞ্জ শহরে ইভটিজিং (নারীকে উত্ত্যক্ত) নিয়ে সালিশ-বৈঠক চলার সময় কিশোর গ্যাংয়ের মারামারিতে দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত আরো একজনকে হাসপাতালে ভর্তি রয়েছে।

সদর থানা পুলিশ জানিয়েছে, শহরের উত্তর ইসলামপুর এলাকার এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করা হয়েছে।

নিহতরা হলেন ওই এলাকার কাসেম পাঠানের ছেলে ইমন পাঠান (২৩) ও বাচ্চু মিয়ার ছেলে সাকিব মিয়া (১৯)। সাকিব এ বছর মুন্সিগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ থেকে এইচএসসি ও ইমন এসএসসি পাস করেছে।

[caption id="attachment_273747" align="alignnone" width="640"] ইমন পাঠান ও সাকিব মিয়া[/caption]

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ইভটিজিং নিয়ে একে অপরকে দায়ী করে ইমন পাঠান একই এলাকার অভিকে চড়-থাপ্পড় মারে। পরে ইমন পাঠান পক্ষের বড় ভাই মিন্টু আবার অভিকে ডেকে নিয়ে ধাপ্পড় মারে। বুধবার রাত ৯টার দিকে এই ঘটনায় উত্তেজনা সৃষ্টি হয়। পরে এই নিয়ে উভয় পক্ষ আপোষ-মিমাংসায় বসে রাত সাড়ে ১০ টার দিকে। মিন্টুর বাড়ির সামনে জামালের দোকান প্রাঙ্গণে সালিশ বৈঠকটি হয়। এই বৈঠকে মিমাংসাও হয়ে যাচ্ছিল, কিন্তু শেষ পর্যায়ে অভি গ্রুপের লোকজন আকস্মিক তিনজনকে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তারা মাটিতে লুটিয়ে পড়ে। আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং বৈঠকে থাকা লোকজন হাসপাতালে নিয়ে যায়।

মুন্সিগঞ্জ থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, সৌরভ, অভি ও শামীম গ্রুপ এই হামলার সাথে জড়িত। পুলিশ এই তিনজনের কাউকে গ্রেপ্তার করতে না পারলেও ঘটনার সাথে সংশ্লিষ্ট ১০জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে বৈঠকে উপস্থিত সৌরভের পিতা জামাল প্রধান রয়েছেন।

ওসি জানান, প্রথমে ছুরিকাহত তিনজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পেটে ও বুকে জখম ইমন পাঠানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে পেটে ও বুকে জখম সাকিব মিয়া (১৯) ও বুকে ও শরীরে আঘাতপ্রাপ্ত আওলাদ হোসেন মিন্টুকে (৪০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পর সাকিব মিয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করে। মৃত আনোয়ার আলীর পুত্র মিন্টু প্রধানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App