×

বিনোদন

অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি পুনিয়ার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২১, ০৩:৩২ পিএম

অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি পুনিয়ার

পবিত্রা পুনিয়া

অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি পুনিয়ার

পবিত্রা পুনিয়া

ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্যে শ্যুটিং করতে নারাজ বিগ বসের সদ্য সমাপ্ত সিজনের প্রতিযোগী পবিত্রা পুনিয়া। এ কারণে অনেক কাজই হাতছাড়া করেছেন তিনি। তাতে কিছুই মনে করেন না বলে তিনি জানিয়েছেন।

পুনিয়া বলেন, ‘আমি রোমান্টিক দৃশ্যগুলো করতে পছন্দ করি না। যেখানে আমাকে প্রচুর দেহ দেখাতে হয় এবং উপভোগের দৃশ্য করতে হয়, তা করতে পছন্দ করি না। এজন্য আমি সম্প্রতি দুটি ওয়েব সিরিজ করতেও অস্বীকার করেছি’।

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ বা ব্যক্তিগত হওয়া তার পক্ষে সম্ভব নয়। এ জাতীয় দৃশ্যে অভিনয় করা অভিনেতাদের প্রতি তার অপরিসীম শ্রদ্ধা রয়েছে বলে জানিয়েছন। তিনি স্বীকার করেন, ‘দেখতে ভালো লাগে। তবে প্রত্যেকবার দেখার পর আমি অনুভর করি, অনেক সাহস দরকার ক্যামেরার সামনে এই ধরনের দৃশ্যে শ্যুটিং করতে’।

এ বিষয়ে প্রশ্ন করা হলে ৩৪ বছর বয়সী অভিনেত্রী স্বীকার করেন, ‘আমি হরিয়ানার মেয়ে, তাই আমাকে এখন অনেক কিছু করতে হবে নিজেকে মানসিকভাবে প্রস্তুত করতে। ক্যামেরার সামনে এত খোলাখুলি আমি কখনোই মন থেকে করতে পারব না। আমি ভয় পেয়ে যাব’।

‘লাভ ইউ জিন্দেগি’, ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’ এবং ‘সাওয়ারে সাবকে স্বপ্নে.. প্রীতো’ এবং ‘নাগিন ৩’ সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। কাজ করার সময় তিনি নাকি ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্যে শ্যুটিং করার চেষ্টা করেছেন কয়েক বার, তবে এখনও পেরে ওঠেননি। পবিত্রার কথায়, ‘আমার মধ্যে এখনও সেই আস্থা আসেনি। আমি বিশ্বাস করি, পরিবর্তন সবসময়ই ভাল এবং আশা করি এমন একদিন আসবে যখন আমি এই দ্বিধা এবং ভয়কে কাটিয়ে উঠতে সক্ষম হব’।

কর্মক্ষেত্রের বিষয় নিয়ে অভিনেত্রী জানান, ইতিবাচক ভূমিকার জন্য অফার রয়েছে তার কাছে। তিনি ভক্তদের আশ্বস্ত করেছেন, খুব শীঘ্রই পর্দায় ফিরে আসবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App